ডেস্ক রিপোর্ট: আগামী জুনে বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল বাংলাদেশে আসছেন।দলের সাথে থাকছেন লিওয়েন মেসি। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনের বরাত দিয়ে কয়েকটি গণমাধ্যম জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) থেকে জানানো হয়েছে জুনে তারা ঢাকায় আসতে আগ্রহ প্রকাশ করেছে।

কাতার বিশ্বকাপের শুরু থেকেই আর্জেন্টিনা নিয়ে বাংলাদেশিদের উন্মাদনা ছড়িয়ে পড়েছিল পুরো বিশ্বে। আর্জেন্টাইনরাও জেনেছিল এ দেশের ফুটবল পাগল মানুষ তাদের কতটা ভালোবাসে। এরপর থেকেই আলোচনা শুরু আর্জেন্টিনাকে বাংলাদেশে আনা যায় কি-না। বাফুফেও অগ্রসর হয় আর্জেন্টিনাকে বাংলাদেশে আনার ব্যাপারে।
আর্জেন্টিনার ঢাকায় আসার বিষয়টা প্রায় চূড়ান্ত জানিয়ে বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন বলেছেন, আর্জেন্টিনার প্রস্তাবিত এই সফল চূড়ান্ত হয়ে এসেছে। এখন শুধু টার্মস অ্যান্ড কন্ডিশন (শর্তাবলী) নিয়ে আলোচনা চলছে। ওরা আমাদের জানিয়েছে যে, জুনের ফিফা উইন্ডোতে ওরা আসতে চায়। টার্মস এন্ড কন্ডিশন সমস্যা না হলে জুনে ওরা আসবে বলাই যায়।

আর্জেন্টিনা এলেও তাদের প্রতিপক্ষ কে হবে, তা চূড়ান্ত হয়নি। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন জানিয়েছেন, আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনির সঙ্গে আলোচনা করে কয়েকটি দেশের নাম প্রস্তাবনা করবেন। সেখান থেকে কোন দেশকে আনা যায় তাবা ফুফে চূড়ান্ত করবে ।