Home সারাদেশ জামালপুর সদরে নবনির্বাচিত এমপি আজাদের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়

জামালপুর সদরে নবনির্বাচিত এমপি আজাদের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়

22

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুর-৫ (সদর) আসনের নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ ইউনিয়নের নেতাকর্মীদের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন।

৮ জানুয়ারি দিনব্যাপী তিনি কেন্দুয়া, মেষ্টা, তিতপল্লা, দিগপাইত, রশিদপুর ও শাহবাজপুর ইউনিয়নের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ বলেন, আপনারা কঠোর পরিশ্রম করে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি আপনাদের এ ঋণ শোধ করতে পারবোনা। তবে আমার দেওয়া বিভিন্ন প্রতিশ্রুতি রাখার চেষ্টা করবো।

আপনারা বিভিন্ন দাবির কথা বলেছেন আমি আপনাদের সাথে আলাপ-আলোচনা করে সকল দাবি পূরণ করার চেষ্টা করবো।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান, সাধারণ সম্পাদক এড. হাফিজুর রহমান স্বপন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, সদস্য আজিজুর রহমান ডল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ প্রমুখ।

এছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং কেন্দুয়া, মেষ্টা, তিতপল্লা, দিগপাইত, শাহবাজপুর ও রশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।