Home সারাদেশ জামালপুরে মহাসড়কের পাশে মর্টার শেলের সন্ধান

জামালপুরে মহাসড়কের পাশে মর্টার শেলের সন্ধান

17

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের পাশে একটি পরিত্যক্ত জায়গায় মর্টার শেলের সন্ধান পাওয়া গেছে। জায়গায়টি ঘিরে রেখেছে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সোমবার (০৮ জানুয়ারি) সন্ধ্যা পরে জেলার সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কোজগড় এলাকায় মহাসড়কের পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসেন।

স্থানীয়রা জানান, একজন ব্যক্তি প্রকৃতির ডাকে সারা দিতে গিয়ে মর্টার শেলটি দেখতে পায়। পরে সেই মর্টার শেলটি আশেপাশে থাকা সবাইকে দেখায়। এরপর পুলিশকে খবর দেওয়া হলে ঘটনা স্থলে এসে জায়গাটি ঘিরে রাখে। পুলিশের সাথে র‌্যাবের সদস্যরাও উপস্থিত হয় ঘটনা স্থলে।

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহনাজ ফেরদৌস জানান, মহাসড়কের পাশে পরিত্যক্ত একটি জায়গায় মর্টার শেলটি দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। এটি প্রসেসিংয়ের মাধ্যমে ডিসপোজাল করা হবে। ইতিমধ্যে ঘাটাইল ক্যান্টনমেন্টে যোগাযোগ করা হয়েছে। বোমা ডিসপোজাল টিম আগামীকাল মঙ্গলবার সকালে ঘটনাস্থলে পৌঁছাবে। স্থানীয়দের ঘটনাস্থল থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতে নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশের একটি দল ঘটনা স্থলে অবস্থান করবে।