Home খেলা জামালপুরে স্পেশাল অলিম্পিকস্ বাংলাদেশ স্পোর্টস কম্পিটিশন

জামালপুরে স্পেশাল অলিম্পিকস্ বাংলাদেশ স্পোর্টস কম্পিটিশন

45

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ স্পেশাল অলিম্পিকস্ বাংলাদেশ জামালপুর সাব চেপ্টার এর ব্যবস্থাপনায় দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয় ও ইসলামপুর বোয়ালমারী এফ.এইচ.খান বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের আয়োজনে ইয়োং অ্যাথলেট ডেমোনস্ট্রেশন ইভেন্ট এন্ড ট্রানজিশনাল স্পোর্টস কম্পিটিশন অনুষ্ঠিত হয়েছে।

দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে রবিবার দেওয়ানগঞ্জ গামারিয়া স্কুল মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত দিন ব্যাপী স্পোর্টস কম্পিটিশনে প্রধান অতিথি ছিলেন স্পেশাল অলিম্পিক বাংলাদেশের জাতীয় পরিচালন ফারুকুল ইসলাম। ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য আসলাম হোসেন।

উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মেহের উল্লাহ, স্পেশাল অলিম্পিক বাংলাদেশের ম্যানেজার অরিন্দম পার্থে ও জামালপুর সাব চেপ্টারের সাধারণ সম্পাদক অজয় কুমার পাল, দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয়(প্রতিবন্ধী)প্রধান শিক্ষক সাইফুল ইসলাম ও বোয়ালমারী এফ.এইচ.খান বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তামান্ন হেনাসহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

স্পোর্টস কম্পিটিশনে জামালপুরের ইসলামপুর ও দেওয়ানগঞ্জে তিনটি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীরা নাচ, গানসহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেন।