Home সারাদেশ জামালপুরে নিবন্ধিত অনলাইন পোর্টাল বাংলার চিঠির বর্ষপূর্তিতে সদরের এমপি

জামালপুরে নিবন্ধিত অনলাইন পোর্টাল বাংলার চিঠির বর্ষপূর্তিতে সদরের এমপি

32

সুমন আদিত্য, জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে একমাত্র নিবন্ধিত অনলাইন পত্রিকা বাংলার চিঠি ডটকম এর অষ্টম বর্ষপূর্তিতে জামালপুর সদরের সংসদ সদস্য আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

আজ শনিবার (৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে র‍্যালী ও কেক কেটে অষ্টম বর্ষপূর্তির অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলার চিঠির সম্পাদক ও মানবাদিকার কর্মী জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রেসক্লাব জামালপুরের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, বাংলার চিঠির নির্বাহী সম্পাদক মোস্তফা মঞ্জুর।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফি গেন্দা, প্রেসক্লাব জামালপুরের সভাপতি আজিজুর রহমান ডল, শিক্ষক ও রাজনীতিবিদ মো. আমীর হোসেন, শিল্পকলা একাডেমির জেলা কালচারাল অফিসার আব্দুল্লাহ আল মামুন, শিল্পকলা একাডেমির বিভিন্ন বিভাগের প্রশিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন টিভি চ্যানেল, জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্ক, প্রেসক্লাব জামালপুরের সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন শ্রেণিপেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ বাংলার চিঠির প্রশংসা করে তার বক্তব্যে বলেন, আমরা জামালপুরকে নতুন করে গড়ার যে প্রত্যয় ব্যক্ত করেছি, বিশেষ করে ক্লিন জামালপুর, স্মার্ট জামালপুর, সমৃদ্ধ জামালপুর, আধুনিক জামালপুর গড়ার যে প্রত্যয় ব্যক্ত করেছি, বাংলারচিঠিডটকম আমাদের এই যাত্রায় উজ্জ্বল সঙ্গী হবে। যাতে করে আমরা তাদের সহযোগিতা নিয়ে এই কার্যক্রমটি বাস্তবায়ন করতে পারি। বাংলারচিঠিডটকমের প্রকাশনা চিরদিন অব্যাহত থাকুক সেই প্রত্যাশাই করছি।