Home সারাদেশ জামালপুরের বকশীগঞ্জে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

জামালপুরের বকশীগঞ্জে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

20

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে মনির মিয়া (৩০) নামে এক দিনমজুর নিহত হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারী) সকাল ১০ টার দিকে বকশীগঞ্জ-রৌমারী মহাসড়কের ড্রাম ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মনির মিয়া কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কালারচর গ্রামের তছের উদ্দিনের ছেলে।

স্থানীয়দের বরাদ দিয়ে বকশীগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. ওবাইদুল হক জানান, সকাল সড়ে ৯ টার দিকে মনির মিয়া ও তার সঙ্গীরা বকশীগঞ্জ থেকে সিএনজিতে উঠে রৌমারীর দিকে রওনা হন। সিএনজিটি ড্রাম ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে নাবিল পরিবহন নামে একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজির যাত্রী মনির মিয়া (৩০) ও তার সঙ্গী মাহবুব আলী (২৬) মারাত্মক আহত হয়।

স্থানীয়রা মারাত্মক আহতবস্থায় তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মনির মিয়াকে মৃত ঘোষণা করেন এবং আহত মাহবুবকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তবে নাবিল পরিবহনটি দ্রুত ঘটনাস্থল থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। মনির মিয়া ও তার সঙ্গীরা ঢাকা থেকে নিজ এলাকায় ফিরছিলেন বলে জানিয়েছেন তার আরেক সঙ্গী মোস্তফা মিয়া।

বকশীগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. ওবাইদুল হক জানান, এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।