Home খেলা জাবির মেহেদী হাসান রিসান স্মৃতি ফুটবল টূর্নামেন্টে চ্যাম্পিয়ন ৫০ তম আবর্তন

জাবির মেহেদী হাসান রিসান স্মৃতি ফুটবল টূর্নামেন্টে চ্যাম্পিয়ন ৫০ তম আবর্তন

561

জাবি প্রতিনিধি :জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ( জাবি) ভূগোল ও পরিবেশ বিভাগ ছাত্রকল্যান সংগঠনের আয়োজনে মেহেদী হাসান রিসান স্মৃতি ফুটবল টূর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ভূগোল ও পরিবেশ বিভাগের ৫০ তম ব্যাচ।

শুক্রবার ( ৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় কেন্দ্রীয় খেলার মাঠে ভূগোল ও পরিবেশ বিভাগের সভাপতি অধ্যাপক ড.মোঃ শাহেদুর রশিদ খেলার উদ্বোধন করেন।

মেহেদী হাসান রিসান স্মৃতি ফুটবল টূর্নামেন্টে এবারের আসরে ৪৬ ব্যাচ থেকে ৫১ব্যাচ পর্যন্ত, মোট ৬টি ব্যাচ থেকে ৬ টি দল অংশগ্রহণ করে। ফাইনাল পর্যন্ত লড়াই করে বিভাগের ৫০ ব্যাচ ও ৫১ ব্যাচ। খেলায় ৫০ তম ব্যাচ ৫১ ব্যাচের জালে ৪ গোল প্রবেশ করালেও ৫১ ব্যাচ মাত্র দুইগোল শোধ করতে সক্ষম হয়। এবং শেষ পর্যন্ত ৫০ ব্যাচের হাতে উঠে চ্যাম্পিয়ন ট্রফি।

খেলা শেষে বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন বিভাগের অধ্যাপক ড.খন্দকার মোহাম্মদ শরিফুল হুদা, এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপক ড.খন্দকার মোহাম্মদ শরিফুল হুদা,ছাত্র কল্যাণ সংগঠনের (জুগা) ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. উম্মে সাইক, সহযোগী অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল হক মন্ডল, ড.বিবি হাফসা,ড.তানজিনুল হক মোল্যা,ড. মোঃ রেজাউল রাকিব, এবং নবনিযুক্ত প্রভাষক মোঃ আশরাফুল হাবিব সহ শতাধিক শিক্ষার্থী।