Home রাজনীতি জাতীয় পার্টি হাতে এবারও ক্ষমতার ট্রাম কার্ড: শ্যামপুরে বাবলা

জাতীয় পার্টি হাতে এবারও ক্ষমতার ট্রাম কার্ড: শ্যামপুরে বাবলা

31

স্টাফ রিপোটার: জাতীয় পার্টি’র কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, জাতীয় পার্টি সবসময় গণতন্ত্র, উন্নয়ন ও শান্তির পক্ষে এবং সহিংসতার বিরুদ্ধে রাজনীতি করে। জাতীয় পার্টি বিশ্বাস করে রাষ্ট্রক্ষমতা পরিবর্তনের একমাত্র মাধ্যম হচ্ছে নির্বাচন। বরাবরের মত আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও ক্ষমতায় যাওয়ার ট্রাম্প কার্ড থাকবে জাতীয় পার্টির হাতে।

মঙ্গলবার বিকালে নিজ নির্বাচনী এলাকা জুরাইন রেল গেইটে শ্যামপুর-কদমতলী থানা জাতীয় মহিলা পার্টি আয়োজিত এক বিশাল নারী সমাবেশে তিনি এসব কথা বলেন।

বাবলা বলেন, আশি’র দশকে এমপি থাকার সময় হূসেইন মুহম্মদ এরশাদ এর সহযোগিতায় বৃহত্তর ঢাকা-৪ এ যেমন উন্নয়ন করে ছিলাম তেমনি বিগত দশবছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক সহযোগিতায় শ্যামপুর- কদমতলী’র প্রতিটি ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পূর্ণ করেছি। ঢাকা-৪ এলাকায় সন্ত্রাস, মাদক, কিশোর গ্যাং, চাঁদাবাজি ও অন্যান্য অপরাধ মূলক কর্মকাণ্ড নিয়ে জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছি।

তিনি বলেন শ্যামপুর-কদমতলীবাসীর জন্য কতটুকু করতে পেরেছি জানি না, তবে এতটুকু আমি নির্দ্বিধায় বলতে পারি আমি কারো অশান্তির কারণ হইনি। অনেকের উপকার না করতে পারলেও কখনো আমার দ্বারা কারো ক্ষতি হয়নি। আমি আমার নির্বাচনী এলাকার মানুষের শান্তিতে ঘুমানোর ব্যবস্থা করেছি। প্রশাসনের সহযোগিতায় বিশেষ করে নারী সমাজের নির্বিঘ্নে চলাফেরার ব্যবস্থা করেছি।

সমাবেশে নিজের জন্য লাঙ্গল মার্কায় ভোট চেয়ে বাবলা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়-পরাজয় নির্ধারণ হবে নারী সমাজের ভোটে। আপনাদের লাঙ্গলে একটা ভোট জাতীয় পার্টিকে বিজয়ের বন্দরে পৌঁছে দিবে।

বাবলা বলেন, দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করা না করা গুরুত্বপূর্ণ বিষয়। এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আমাদের পার্টি’র চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের নিবেন। তিনি নির্দেশনা দিয়েছেন নির্বাচনী কর্মকাণ্ড অব্যাহত করার জন্য। তার নির্দেশনা মেনে ঢাকা-৪ আসনে লাঙ্গলের প্রচারণা অব্যাহত রেখেছি।

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় মহিলা পার্টি’র সাধারণ সম্পাদক শাহানাজ পারভীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত নারী সমাবেশে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এম এ সোবাহান, শেখ মাসুক রহমান, শারফুদ্দিন আহমেদ শিপু, সুজন দে, শ্যামপুর থানা জাতীয় পার্টি’র সভাপতি কাউসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, কদমতলী থানা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ লিপি, সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন মিন্টু ও জাতীয় মহিলা পার্টি’র নেত্রী সায়লা রহমান, পারুল আক্তার, রুবিনা আক্তার, শাম্মি আক্তার, ফরিদা ইয়াসমিন, মুক্তা বেগম, লাকি আক্তার, রিঝিয়া আক্তার, মুক্তা বিশ্বাস ও পার্বতী রানী দাস প্রমুখ।