Home জাতীয় ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

70

ডেস্ক রিপোর্ট: জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

আজ রবিবার বিকেলে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু করে। পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ছাত্র নেতৃবৃন্দ। পরে আন্দনঘন পরিবেশে কেক কাটা হয়। এরপর এর পর অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

ছাত্র সমাজের সভাপতি ইব্রাহিম খাঁন জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল মামুনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব মো. সাহিদুর রহমান টেপা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, মনিরুজ্জামান টিটু, ফখরুল আহসান শাহাজাদা, আব্দুল হামিদ ভাসানী, সৈয়দ ইফতেখার আহসান, জামাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা গোলাম মোহাম্মদ রাজু, মনিরুল ইসলাম মিলন, মিজানুর রহমান মিরু, শাহ ইমরান রিপন প্রমুখ।

সভা শেষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। এদিকে পার্টির গুরুত্বপূর্ণ এই সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে পার্টির চেয়ারম্যান, মহাসচিব, কো-চেয়ারম্যানসহ গুরুত্বপূর্ণ নেতারা উপস্থিত না থাকায় দুঃখ ও ক্ষোভ প্রকাশ করেছেন উপস্থিত অনেকে