Home রাজনীতি ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটিতে বশেমুরবিপ্রবি’র বাপ্পি-রিয়াদ

ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটিতে বশেমুরবিপ্রবি’র বাপ্পি-রিয়াদ

321

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বাপ্পি-রিয়াদ।

শুক্রবার (৯ জুন) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঢাকসু ভবনে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ৪১ জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। কাউন্সিল অধিবেশন রাগীব নাঈমকে সভাপতি, রাকিবুল রনিকে সাধারণ সম্পাদক এবং তামজিদ হায়দারকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্যের কেন্দ্রীয় কমিটি ও ১৪১ সদস্যের জাতীয় পরিষদ নির্বাচিত হয়েছে।

এসময় কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন বশেমুরবিপ্রবির রবীন্দ্রনাথ বাপ্পি ও রিহাদ মাহমুদ। এর আগে রবীন্দ্রনাথ বাপ্পি বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বশেমুরবিপ্রবি সংসদের সভাপতি ও রিহাদ মাহমুদ সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন।

এদিকে কেন্দ্রীয় কমিটিতে আরও নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি জয় রায়, মিখা পিরেগু, শিমুল কুম্ভকার, বিল্লাল হোসেন, অপু সাহা, প্রণব কুমার দেব, তাহমিদ চৌধুরী, ছাব্বির আহমেদ রাজ এবং সহকারী সাধারণ সম্পাদক মেঘমল্লার বসু, জাওয়াদুল ইসলাম, তাসবিবুুল গনি নিলয়। এছাড়াও কোষাধ্যক্ষ নাজিফা জান্নাত, দপ্তর সম্পাদক মাঈন আহমেদ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক অমর্ত্য রায়, বিজ্ঞান প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আদনান আজিজ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক লেনিক চাকমা, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মাহমুদা দীপা, সাংস্কৃতিক সম্পাদক সংহতি ঘোষ রমা, ক্রীড়া সম্পাদক শ্যামজিৎ পাল শুভ্র এবং সমাজ কল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক আসিফ জামানসহ সদস্য নির্বাচিত হয়েছেন নজির আমিন চৌধুরী জয়, এবি সিদ্দিক, অনিরুদ্ধ প্রণয় প্রান্তিক, মেহেদী হাসান, মনিষা ওয়াহিদ, লুৎফুন্নাহার মিলি, মোকলেছুর রহমান সুইট, পার্থ প্রতীম সরকার, জুয়েল মজুমদার, সুজয় সরকার, নাহিদ হাসান, প্রসেনজিৎ, রফিকুল ইসলাম, তানজিমুর রহমান রাফি এবং সামিহা ইসলাম জিনিয়া।

প্রসঙ্গত বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ৪১তম জাতীয় সম্মেলন গত ১৬ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্র সমাবেশের মধ্য দিয়ে উদ্বোধন হয়। গত ২১ মার্চ সম্মেলনের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হওয়ার পরে উদ্ভুত পরিস্থিতিতে বিষয় নির্বাচনী কমিটি কাউন্সিল মুলতবি ঘোষণা করে। পরবর্তিতে বিষয় নির্বাচনী কমিটির আহ্বানে গত ৯ জুন ৪১তম জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।