Home জাতীয় নালিতাবাড়ী বন্ধুর বাড়ি দাওয়াতে এসে নদীতে ডুবে মৃত্যু

নালিতাবাড়ী বন্ধুর বাড়ি দাওয়াতে এসে নদীতে ডুবে মৃত্যু

46

আনিছ আহমেদ (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে বন্ধুর বড় ভাইয়ের ছেলের খৎনার দাওয়াতে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে তোফাজ্জল হোসেন নামে ষোল বছর বয়সী এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তোফাজ্জল পার্শ্ববর্তী ঝিনাইগাতি উপজেলার বাসিন্দা আব্দুস সাত্তার এর ছেলে।
সূত্র জানায়, নিহত তোফাজ্জল হোসেন ঢাকার কড়াইল এলাকায় তার বাবা-মায়ের সঙ্গে বসবাস করে করতেন,সে অষ্টম শ্রেণিতে পড়াশোনা করেন। নালিতাবাড়ী উপজেলার সন্নাসীভিটা গ্রামে তার বন্ধু সাজেদুল ইসলামের বড় ভাই আব্দুল মান্নান এর ছেলের খৎনার দাওয়াতে গতকাল মঙ্গলবার রাতের বাসে ঢাকা থেকে আসেন। পরে আজ বুধবার বেলা এগারোটার দিকে বন্ধুর বাড়ির কাছে থাকা চেল্লাখালী নদীতে গোসল করতে নামে দুই বন্ধু। এসময় তারা সাঁতার কেটে নদীর এপাড় থেকে ওপাড়ে যেতে চাইলে সাজেদুর পেরিয়ে গেলেও তোফাজ্জল নদীর মাঝপথে ডুবে যায়। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে নালিতাবাড়ী ফায়ার সার্ভিস এর একটি ইউনিট ও জামালপুরের ফায়ার সার্ভিসের একটি ডুবুরি ইউনিট এসে নিখোঁজের প্রায় দুই ঘন্টা পর মরদেহ উদ্ধার করে। এসময় খবর পেয়ে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল ইসলামসহ অন্যরা ছুটে আসেন।
নালিতাবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল মালেক জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছার কয়েক মিনিটের মধ্যেই তোফাজ্জলের মরদেহ উদ্ধার করি।