Home রাজনীতি ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা তাদের পৈশাচিকতা নিয়ন্ত্রণ করতে পারছে না : ছাত্রদল

ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা তাদের পৈশাচিকতা নিয়ন্ত্রণ করতে পারছে না : ছাত্রদল

33

স্টাফ রিপোটার: জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেছেন, ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা তাদের চিরাচরিত বিকৃত পৈশাচিকতা কোনভাবেই নিয়ন্ত্রণ করতে পারছে না। সন্ত্রাসী সংগঠনের মতো এই সংগঠনগুলো সংগঠনের সকল ঐতিহ্য ও সাংগঠনিক সকল রীতিনীতি ভুলে গিয়ে সরকারের মদদে দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বিশ্ব যখন মানবতার স্লোগানে উদ্বেলিত, ছাত্রলীগ-যুবলীগ তখন কোপাকুপিতে ব্যস্ত।
শনিবার এক বিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন।

বিবৃতিতে নেতৃদ্বয় অভিযোগ করে বলেন, জাতীয়তাবাদী ছাত্রদল বরিশাল জেলাস্থ গৌরনদী পৌরসভার আহবায়ক মোঃ রাসেল হাওলাদার, যুগ্ম আহবায়ক মোহাম্মদ জহিরুল ইসলাম জহির ও সাবেক ছাত্রদল নেতা জসিম শরীফের বাড়িঘরে তাণ্ডব চালায় স্থানীয় আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের একটি সশস্ত্র বাহিনী। দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ঘরবাড়ি তছনছ করে দেয়। এতে বাড়িঘরের ব্যপক ক্ষতি সাধিত হয়।

ছাত্রলীগ-যুবলীগের এহেন তাণ্ডবের বিরুদ্ধে তীব্র ঘৃণা ও চরম ক্ষোভ প্রদর্শন করে ছাত্রদল।

ছাত্রদলের এই শীর্ষনেতারা ঐক্যের আহবান জানিয়ে সকল বিবেকবান মানুষকে সঙ্গে নিয়ে এদের অব্যাহত সন্ত্রাস প্রতিহত করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং অবিলম্বে হামলাকারী চিহ্নিত ছাত্রলীগ-যুবলীগ সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও হামলায় ক্ষতিগ্রস্তদের যথাযথ ক্ষতিপূরণের দাবী জানান।