Home সাহিত্য ও বিনোদন চিত্রনায়িকা পরীমনি ও একার সদস্যপদ স্থগিত করেছে শিল্পী সমিতি

চিত্রনায়িকা পরীমনি ও একার সদস্যপদ স্থগিত করেছে শিল্পী সমিতি

35

ডেস্ক রিপোর্ট: মাদক মামলায় জড়িয়ে পড়ায় আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও গৃহকর্মী নির্যাতন করায় চিত্রনায়িকা একার সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করেছে শিল্পী সমিতি। শনিবার (৭ আগস্ট) এ সংবাদ সম্মেলনে এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন সমিতির সভাপতি মিশা সওদাগর।
এফডিসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে মিশা বলেন, পরীমনির ঘটনাটি আমাদের চলচ্চিত্র তথা শিল্পী সমাজের জন্য বিব্রতকর। আমরা কোনো অন্যায়কে প্রশ্রয় দেই না। পরীর বিষয়টির মামলা চলমান। এ নিয়ে কোনো মন্তব্য করা ঠিক নয়। আমরা তাই পরীমনির সদস্যপদ স্থগিত করলাম। এদিনই কেবিনেট মিটিংয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এতে সব সদস্যের মতামত নেওয়া হয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি ডিপজল ও রুবেল। এছাড়া কার্যকরী কমিটির অরুণা বিশ্বাস, অঞ্জনা সুলতানা, আলেকজান্ডার বো, জ্যাকি আলমগীর, আলীরাজ প্রমুখ।
মাদক মামলায় পরীমনিকে গত ৪ আগস্ট গ্রেপ্তার করা হয়।
২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে যাত্রা করেন পরীমনি। এরপর তিনি প্রায় ৩০টির মতো সিনেমায় অভিনয় করেছেন।

জরুরি সেবার হটলাইন ৯৯৯ এ অভিযোগ পেয়ে গত ৩১ জুলাই রামপুরার বাসা থেকে একাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনে দুটি মামলা হয় থানায়। সেসব মামলায় তিনি এখন কারাগারে আছেন।

নব্বইয়ের দশকের শেষভাগে চলচ্চিত্রে নাম লেখানো একা ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।