Home সাহিত্য ও বিনোদন চলচ্চিত্রের নতুন মুখ অধরা মৃধা

চলচ্চিত্রের নতুন মুখ অধরা মৃধা

31

ডেস্ক রিপোর্ট: এ প্রজন্মের সম্ভাবনাময় অভিনেত্রী অধরা মৃধা। বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম, মেগা সিরিয়াল- প্রতিটি ক্ষেত্রে নিজের অভিনয় প্রতিভার প্রমাণ দিয়েছেন এই তরুণ তুর্কী। নজরকাড়া অভিনয় দিয়ে অল্প সময়েই দর্শকের মন জয় করে নিয়েছেন অধরা। তাই তো ছোটপর্দার গণ্ডি পেরিয়ে এবার তার অভিষেক হতে চলেছে বড় পর্দায়।

সম্প্রতি সিনেমা কিং প্রযোজিত ‘পদ্মাবতী’ নামের নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন অধরা মৃধা ৷ এই ছবিটি নির্মাণ করছেন চলচ্চিত্র নির্মাতা ধীমন বড়ুয়া । ছবির গল্প লিখেছেন মনজুরুল ইসলাম মেঘ।

পদ্মাবতী ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা জলি রহমান এবং সায়মন সাদিক। এ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করবেন আরফান মিতুল, নাসিক মাহি, শিশির আহমেদ, ফজলুল রহমান বাবু প্রমুখ।

অধরা মৃধা বলেন, ‘ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল চলচ্চিত্রে কাজ করব। অবশেষে ‘পদ্মাবতী’ ছবির মাধ্যমে সেই স্বপ্ন পূরণ হচ্ছে। বড় পর্দায় ক্যারিয়ারের শুরুতেই ভালো একটি ছবিতে যুক্ত হতে পেরে ভালো লাগছে। এর জন্য সিনেমা কিং ও ধীমন বড়ুয়া দাদাকে অসংখ্য ধন্যবাদ। অভিনয়ের মাধ্যমে সবার প্রিয় একজন অভিনেত্রী হতে চাই।’

ঢালিউডের এই নতুন সদস্য আরও বলেন, ‘এতো সুন্দর একটা গল্পের সিনেমায় আমাকে নিয়ে ভাবনার জন্য, নিজের চরিত্র ফুটিয়ে তোলার জন্য যথেষ্ট পরিশ্রম করছি। সবমিলিয়ে ছবিটি নিয়ে আমি আশাবাদী।’

অভিনেত্রী এও জানান, ‘ভিন্নধর্মী ভালো গল্পের নিরীক্ষাধর্মী ও চ্যালেঞ্জিং যে কোনো ধরনের চরিত্রে আমি অভিনয় করতে চাই। একইসঙ্গে বাণিজ্যিক ও গল্পনির্ভর সব ধরনের সিনেমাতেও নিয়মিত কাজ করার ইচ্ছা। একটা নির্দিষ্ট গন্ডিতে আটকে থেকে নিজের দক্ষতা প্রমাণের সুযোগ কম। তাই নিজেকে বারবার ভাঙতে চাই।