Home বিজ্ঞান ও প্রযুক্তি গ্রামীণফোনের ‘১ প্যাক-এ লাইফ সিম্পল’ চালু

গ্রামীণফোনের ‘১ প্যাক-এ লাইফ সিম্পল’ চালু

43

ডেস্ক রিপোর্ট: গ্রাহকদের সহজ সেবা প্রদানের প্রতিশ্রুতির অংশ হিসেবে নতুন ডেটা প্যাক ‘১ প্যাক-এ লাইফ সিম্পল’ চালু করেছে গ্রামীণফোন। এই সেবার আওতায় এখন থেকে গ্রাহকরা ৭ দিন, ৩০ দিন ও আনলিমিটেড মেয়াদে ডেটা ও কম্বো প্যাক উপভোগ করতে পারবেন। বিটিআরসির ‘ডেটা ও ডেটা প্যাকেজ সম্পর্কিত নির্দেশনা সেপ্টেম্বর ২০২৩’ অনুযায়ী এ প্যাকেজসমূহ চালু করা হয়েছে। বিটিআরসি’র এ নির্দেশিকা সকল অপারেটরের জন্য প্রযোজ্য।

গ্রামীণফোনের মোট ৪০টি প্যাকেজের মধ্যে গ্রাহকরা এখন আনলিমিটেড মেয়াদের প্যাকেজের পাশাপাশি সাপ্তাহিক বা মাসিক মেয়াদের প্যাকেজ থেকে তাদের পছন্দের প্যাকেজ বেছে নিতে পারবেন। গ্রামীণফোনের এই নতুন ডেটা ও কম্বো প্যাকগুলো গ্রাহকদের জন্য বিভিন্ন প্যাকেজ কেনার প্রক্রিয়াটি আরও সহজ করে তুলবে।
অধিক মেয়াদের প্যাকেজগুলোর মাধ্যমে গ্রাহকরা তাদের কেনা ডেটা সম্পূর্ণরূপে ব্যবহার করতে পারবেন এবং প্যাকেজের মেয়াদ থাকাকালীন নিরবচ্ছিন্ন ইন্টারনেট উপভোগ করতে পারবেন। পাশাপাশি, গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে একাধিক নতুন প্যাকেজও চালু করা হয়েছে। এছাড়াও, গ্রাহকরা যে অফারগুলো বর্তমানে ব্যবহার করছেন, সেগুলোও মেয়াদ শেষ হওয়ার তারিখ পর্যন্ত বৈধ থাকবে। নতুন এবং সিম্পল অফারগুলো গ্রামীণফোনের ওয়েবসাইট, মাইজিপি অ্যাপ এবং গ্রামীণফোনের নিকটতম রিটেইল পয়েন্টগুলো থেকে কিনে উপভোগ করা যাবে।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, `ডেটা-সমর্থিত পন্থার মাধ্যমে গ্রাহকদের সবসময় আরও উন্নত সেবাদানে নিরলস প্রচেষ্টা অব্যাহত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ গ্রামীণফোন। বিআরটিসি’র নির্দেশনা মেনে আমরা এ প্যাকেজগুলো চালু করছি। নতুন এই প্যাকেজগুলো আমাদের গ্রাহকদের ফলপ্রসূভাবে তাদের ডেটা ব্যবহার করতে ভূমিকা রাখবে এবং ইন্টারনেট ব্যবহার যতটা সম্ভব সহজ করে তুলবে। আমাদের ১ নম্বর নেটওয়ার্ক ও সিম্পল অফারের মাধ্যমে আমাদের লক্ষ্য গ্রাহকদের সামগ্রিক ডিজিটাল অভিজ্ঞতার মান উন্নত করা এবং গ্রাহক সন্তুষ্টি নিশ্চিতে আমাদের প্রতিশ্রুতি আরও দৃঢ় করা।‘

নতুন সব প্যাকেজ সম্পর্কে জানতে ভিজিট করুন গ্রামীণফোনের ওয়েবসাইট ও মাইজিপি অ্যাপ।