Home সারাদেশ গোপালগঞ্জে মাইক্রোবাস ও ট্রনেে মুখোমুখি সংর্ঘষে ৪ ভারতীয় আহত

গোপালগঞ্জে মাইক্রোবাস ও ট্রনেে মুখোমুখি সংর্ঘষে ৪ ভারতীয় আহত

31

গাজী এহসানুল হক সাবদি, গোপালগঞ্জ: গোপালগঞ্জরে কাশয়িানী উপজলোয় মাইক্রোবাসে ট্রনেরে ধাক্কায় চার ভারতীয় আহত হয়ছেনে। বৃহস্পতবিার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯টায় উপজলোর ভাটয়িাপাড়া উড়াল সতেুর নচিে রলে ক্রসংি এলাকায় এই র্দুঘটনা ঘট।ে

আহতরা হলনে—ভারতরে হাওড়া জলোর বাগনান থানার ধরামান্না গ্রামরে বকিাশ বাগরে স্ত্রী নমতিা বাগ (৩৫), চব্বশি পরগনা জলোর গাইঘাটা থানার জলশ্বের কোলনী গ্রামরে ঈশ্বর দাসরে ছলেে নতিাই দাস (৪৫), তারাপদ সরকাররে ছলেে অনমিশে সরকার এবং উত্তর চব্বশি পরগনা জলোর বশরিহাট থানার কানাপাতা গ্রামরে হারুন রায়রে ছলেে তুষার রায় (৪০)। তাদরে উদ্ধার করে কাশয়িানী ১০০ শয্যা বশিষ্টি হাসপাতালে র্ভতি করা হয়ছে।ে

জানা গছে,ে কাশয়িানীর উড়াল সতেুর নচিে রলে ক্রসংিয়ে পৌঁছালে তারা র্দুঘটনার কবলে পড়নে। রাজশাহী থকেে ছড়েে আসা গোপালগঞ্জগামী টুঙ্গপিাড়া এক্সপ্রসে ট্রনেটি মাইক্রোবাসে ধাক্কা দয়ে। এতে ভারতীয় নাগরকিদরে বহনকারী মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।

আহতরা বলনে, তারা র্কীতন দলরে সদস্য। সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দয়িে বৃহস্পতবিার বাংলাদশেে প্রবশে করনে। ভোমরা থকেে মাইক্রোবাসে ফরদিপুররে আলফাডাঙ্গা সদরে ত্রনিাথ পালরে বাড়তিে র্কীতন পরবিশেনরে জন্য যাচ্ছলিনে।

এবষিয়ে কাশয়িানী উপজলো নর্বিাহী র্কমর্কতা (ইউএনও) মহেদেী হাসান জানান, আহতরা ফরদিপুররে আলফাডাঙ্গা উপজলো সদররে ত্রনিাথ পালরে বাড়ীতে র্কীতন পরবিশেন করতে যাওয়ার পথে এ র্দুঘটনা ঘট।ে খবর পয়েে পুলশি ও ফায়ার র্সাভসি র্কমীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদরে উদ্ধার করে কাশয়িানী হাসপাতালে নয়িে এসছে।ে সখোনে তাদরে চকিৎিসা চলছ।ে

গাজী এহসানুল হক সাবদি
গোপালগঞ্জ
তারখি: ২৮-১০-২০২২
মোবাইল: ০১৩২৪-৩২৯১৩২

বজিয় ফন্ট:

গোপালগঞ্জে মাইক্রোবাস ও ট্রেনে মুখোমুখি সংঘর্ষে ৪ ভারতীয় আহত

গাজী এহসানুল হক সাবিদ, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় চার ভারতীয় আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯টায় উপজেলার ভাটিয়াপাড়া উড়াল সেতুর নিচে রেল ক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন—ভারতের হাওড়া জেলার বাগনান থানার ধরামান্না গ্রামের বিকাশ বাগের স্ত্রী নমিতা বাগ (৩৫), চব্বিশ পরগনা জেলার গাইঘাটা থানার জলেশ্বর কোলনী গ্রামের ঈশ্বর দাসের ছেলে নিতাই দাস (৪৫), তারাপদ সরকারের ছেলে অনিমেশ সরকার এবং উত্তর চব্বিশ পরগনা জেলার বশিরহাট থানার কানাপাতা গ্রামের হারুন রায়ের ছেলে তুষার রায় (৪০)। তাদের উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, কাশিয়ানীর উড়াল সেতুর নিচে রেল ক্রসিংয়ে পৌঁছালে তারা দুর্ঘটনার কবলে পড়েন। রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি মাইক্রোবাসে ধাক্কা দেয়। এতে ভারতীয় নাগরিকদের বহনকারী মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।

আহতরা বলেন, তারা কীর্তন দলের সদস্য। সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দিয়ে বৃহস্পতিবার বাংলাদেশে প্রবেশ করেন। ভোমরা থেকে মাইক্রোবাসে ফরিদপুরের আলফাডাঙ্গা সদরে ত্রিনাথ পালের বাড়িতে কীর্তন পরিবেশনের জন্য যাচ্ছিলেন।

এবিষয়ে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান জানান, আহতরা ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা সদরের ত্রিনাথ পালের বাড়ীতে কীর্তন পরিবেশন করতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে নিয়ে এসেছে। সেখানে তাদের চিকিৎসা চলছে।