Home সারাদেশ গরীবদের পাশে দাঁড়ালো ঢাকা হেলথ কেয়ার

গরীবদের পাশে দাঁড়ালো ঢাকা হেলথ কেয়ার

48

স্টাফ রিপোটার: মানুষ মানুষের জন্য এই স্লোগানকে সামনে রেখে সমাজের অবহেলিত ও অস্বচ্ছল জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মধ্যদিয়ে পাশে দাঁড়ালো ঢাকা হেলথ কেয়ার নামে একটি সংগঠন।
গত ২১ এপ্রিল ডেমরা থানাধীন বাশের পুল এলাকায় ঈদের আগের দিন এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এরমধ্যে রয়েছে- চাউল, সেমাই ,আটা, ১ লিটার তৈল, ১ কেজি চিনি, ডাল, লবণ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী।
অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ ৬৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী,মাতুয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সোহেল খান।।
ঢাকা হেলথকেয়ারের সভাপতি জে.বি ওয়াসিম এর সভাপতিত্বে এবং ৫ নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা (বাবুল)। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তম ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান টিটু,৬ নং আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রসূল, আলমগীর আহমেদ। অনুষ্ঠানে অন্যানের মধ্যে আরও উপস্থিত ছিলেন মোঃ শামীম মিয়া, আসলাম মিয়া, মোবারক করিম, সুমন শেখ, নয়ন, নাসির উদ্দিন, রাজু হোসেন সহ অনেকে।
এ সময় সোহেল খান বলেন, রাজনীতিক দলের পাশাপাশি সমাজের অবহেলিত গরীব-দু:খি মানুষের পাশে সবাইকে দাড়াতে হবে। তাহলেই আমরা সমাজে এবং নিজের বিবেকের কাছে প্রকৃত মানুষ হিসেবে আত্মতৃপ্তি পাবো তিনি আরও বলেন, আজকে সারাবিশ্বের মানুষ রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের কারণে বিপর্যস্ত হয়ে পড়েছে। খাদঃ সংকট দেখা দিচ্ছে, কিন্তু আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্ব ও পরিশ্রমের কারনে আমরা কোনো কষ্টে নেই। আপনারা সবাই তার জন্য নামাজ পড়ে দোয়া করবেন এবং আগামীতে দেশের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।