Home শিক্ষা ও ক্যাম্পাস খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাবি ছাত্রদলের মিলাদ

খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাবি ছাত্রদলের মিলাদ

30

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল
অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে এই দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হয়।

এ সময় অসুস্থ ও হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। এছাড়া দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ জিয়া পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল বিপ্লব, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, ছাত্রনেতা সেলিম রেজা, মীর মশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক মো. ইকবাল হোসাইন, রেজাউল আমিন, শফিক আহমেদ, আহমদ তালুকদার জুয়েল, জুবায়ের আল মাহমুদ, তরিকুল ইসলাম, নাইমুল হাসান কৌশিক, আহমাদুল্লাহ, আমির হামজা, মোহাম্মদ হাসান, দেওয়ান মোহাম্মদ আলাউদ্দিন, রাজিব হাসান, রাজু হাসান রাজন, এম আর মুরাদ, মেহেদী হাসান, মোহাম্মদ প্রিতম হাসান, মো. শাহীন, বেলাল আহমেদ, মো. সাইফুল্লাহ সাগর, শফিউল্লাহ, সাইদুল ইসলাম, শাহরিম হোসাইন প্রমুখ শাখা ছাত্রদল নেতারা।