Home সারাদেশ কয়রা উপজেলা স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ

কয়রা উপজেলা স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ

40

কয়রা উপজেলা প্রতিনিধি, খুলনা।। খুলনার কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অ্যাসিসট্যান্ট মো. আব্দুল্লাহ আল মামুন এর বিরুদ্ধে স্বাস্থ্য কমপ্লেক্সের ইমার্জেন্সিতে চিকিৎসা নিতে আসা রোগীদের সাথে গালিগালাজ করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ৫ নাম্বার কয়রা গ্রামের মৃত কাদের ঢালির পুত্র মো. খলিল ঢালি বুধবার এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তার কার্যালয়ে লিখিত অভিযোগ দাখিল করেন।

লিখিত অভিযোগসূত্রে জানা গেছে, তিনি তার পুত্র মো. আছমাতুল্লাহ আল বাচ্চুর উপর মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে দুর্বৃত্তরা হামলা চালায়। তিনি কয়রা থানা পুলিশকে অবহিত করে তার চিকিৎসার জন্য কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তারা রাত আড়াই টার সময় কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছান।

জরুরি বিভাগে এসে মেডিকেল অ্যাসিসট্যান্ট আব্দুল্লাহ আল মামুন বের হয়ে প্রেসক্রিপশন লিখে দেন। গভীর রাতে কোন ফার্মেসি খোলা না থাকায় একজনকে ডাকাডাকি করার পর তার কাছে কোন ঔষধ পাওয়া যায়নি। তারা আবার হাসপাতালে ফিরে এসে আব্দুল্লাহ আল মামুনকে ওই ঔষধ ফার্মেসিতে নেই বললে তখন তিনি বলেন তোমাদের রোগীকে পাইকগাছাতে নিয়ে যাও। মো. খলিল ঢালি আরো বলেন, আমরা এত রাতে রোগী নিয়ে যাব কি করে বললে তখন মেডিকেল অ্যাসিসট্যান্ট আব্দুল্লাহ আল মামুন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরবর্তীতে মেডিকেল অফিসার ডাক্তার মো. রাকিব হাসান এসে চিকিৎসা সেবা দেন।

এ বিষয়ে জানতে চাইলে মেডিকেল অ্যাসিসট্যান্ট আব্দুল্লাহ আল মামুন বলেন, সুতা নিয়ে একটা ঘটনা। এটা কোন গালিগালাজের ঘটনা না। ওনারা বলছে এত বড় হাসপাতালে একটা সুতা নেই কেন, আমি ওনাদের বলছি আপনি সুতাটা নিয়ে আসেন, আমি কাজটা করে দিচ্ছি। ওনারা আমাকে আরও হুমকি ধামকি দিছে বলছে সকালে দেখে নিবো।

উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. মো. রেজাউল করিম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।