Home সারাদেশ কয়রায় সরকারের উন্নয়ন ও এমপি বাবুর জন্য দোয়া চেয়ে মিছিল ও লিফলেট...

কয়রায় সরকারের উন্নয়ন ও এমপি বাবুর জন্য দোয়া চেয়ে মিছিল ও লিফলেট বিতরণ

24

কয়রা উপজেলা প্রতিনিধি : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে খুলনা-৬ সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু এমপির পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনের নেতৃত্বে সরকারের উন্নয়নের বার্তা জনগণের মাঝে ছড়িয়ে দিতে সরকারের উন্নয়নের সফলতা ও কয়রা পাইকগাছার উন্নয়ন সংবলিত লিফলেট বিতরণ, মিছিল ও গণসংযোগ করা হয়েছে । এ সময় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় আগাম ভোট চেয়ে প্রচারণাও চালানো হয়।

বৃহস্পতিবার বিকালে আমাদী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জুয়েল এর নেতৃত্বে আমাদী বাজার ও তার পার্শ্ববর্তী এলাকায় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী এ উন্নয়ন প্রচারের মিছিল ও লিফলেট বিতরণে অংশ নেন।
লিফলেট বিতরণ কালে নেতা কর্মীরা বলেন , বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই অবহেলিত এ অঞ্চলের ভাগ্য উন্নয়ন, পানির সমস্যা দূরীকরণ, দীর্ঘদিনের সমস্যা বেঁড়িবাধের উন্নয়ন ও রাস্তাঘাট উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। দেশের জনগণের ভাগ্যের উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আসীন করতে হবে। এসময় ইউপি চেয়ারম্যান ও উপস্থিত নেতাকর্মীরা এমপি আক্তারুজ্জামান বাবুকে পুনরায় এমপি হিসাবে দেখতে চেয়ে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।