Home সারাদেশ কৃষকের ধান কেটে দিলেন রাজশাহী জেলা ছাত্রলীগ নেতা বিপ্লব

কৃষকের ধান কেটে দিলেন রাজশাহী জেলা ছাত্রলীগ নেতা বিপ্লব

36

সৈয়দ মাহমুদ শাওন (তানোর) রাজশাহী অফিস:প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা এবং বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানের আহবানে দরিদ্র কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়া কর্মসূচীর আলোকে ধান কাটা শুরু করেছে রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ও রাজশাহী কলেজ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ হোসেন বিপ্লব।

ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন বিপ্লব হোসেনের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা ২৯ এপ্রিল (শনিবার ) তানোর উপজেলার বাধাইড় ইউনিয়নের এক কৃষকের প্রায় ১২ কাঠা জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে।

এদিন সকালে ছাত্রলীগের ২০-২২ জন নেতাকর্মীরা জোটবদ্ধ হয়ে কৃষকের জমিতে ধান কাটা শুরু করে। পরে মাথায় করে কৃষকের বাড়িতে ধান পৌঁছে দেয়।

ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন বিপ্লব বলেন,চলতি বোরো মৌসুমে ক্ষেত থেকে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দেওয়ার নির্দেশনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আলোকে ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে ধান কাটা শুরু করেছি। মাঠে যতদিন ধান থাকবে ছাত্রলীগ ততদিন মাঠে থাকবে। কৃষকের ধান যাতে ক্ষতি না হয় সেটি মাথায় রেখে কাজ করবে রাজশাহী জেলা ছাত্রলীগ।