Home সাহিত্য ও বিনোদন কুয়াকাটায় দুই দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন

কুয়াকাটায় দুই দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন

27

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পর্যটন কেন্দ্র কুয়াকাটায় দুই দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন করা হয়েছে। রবিবার সকাল ১০টায় কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ে পটুয়াখালী জেলা প্রশাসক মো. নুর কুতুবুল আলম প্রধান আতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কৌশিক আহম্মেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.শাহজাহান খান, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আ:বারেক মোল্লা,জেলা কালচারাল অফিসার কাজী মো.কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধ মানষ কান্তি দত্ত প্রমুখ।
এর আগে পটুয়াখালী জেলার বিভিন্ন এলাকা থেকে আগত কবি সাহিত্যিকদের সম্মান সুচক উত্তরীয় পরিয়ে দেন জেলা প্রশাসক নিজ হাতে। এসময় বিভিন্ন উপজেলা থেকে আগত কবি সাহিত্যিক গন উপস্থিত ছিলেন।
মেলায় ৫ টি স্টলের মাধ্যমে উপজেলা পর্যায়ের সাহিত্যিকদের কবিতা, ছড়া, কথা সাহিত্য, নাটক, প্রবন্ধ, গবেষনা ও প্রভৃতি রচনার বই প্রদর্শনী করা হয়। চলবে ৩১ জুলাই সোমবার পর্যন্ত।