Home সারাদেশ কুখ্যাত রাজাকার পরিবার এর মিথ্যা মামলার স্বীকার আ.লীগ পরিবার

কুখ্যাত রাজাকার পরিবার এর মিথ্যা মামলার স্বীকার আ.লীগ পরিবার

35

মো.পাভেল ইসলাম রাজশাহী:আবারো রাজশাহী গোদাগাড়ী উপজেলার কদম হাজীর মোড়ের কুখ্যাত রাজাকার পুত্র ও মাদক সিন্ডিকেটের মূল হোতাদের মিথ্যা মামলার পাঠার বলির স্বীকার হয়েছেন আওয়ামী লীগ পরিবারের লোকজন,অভিযোগ উঠেছে কুখ্যাত রাজাকার,মাদক সিন্ডিকেটের মূল হোতা,সাঁওতাল আদিবাসীদের,ঘরবাড়িসহ,জমিজমা দখল সহ নানা অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

এমন ঘটনার পুনরাবৃত্তির ঘটিয়েছে গোদাগাড়ী উপজেলার মাটি কাটা ইউনিয়নের ভাটোপাড়া গ্রামে।অভিযোগ সুত্রে জানাযায়,উপজেলার মাটি কাটা ইউনিয়নের ভাটো পাড়া গ্রামের মৃত মমতাজ আলী সরকারের পুত্র মোস্তাক আহমেদের পৈতৃক সম্পত্তি রাজাকার পুত্র মোস্তাফিজুর রহমান বুলু সরকার ও তার ছেলে মাদক ব্যবসায়ী রেজুয়ানুল আরিফ মিকির হুমকি,ধামকির ভয়েও মিথ্যা মামলার জাঁতাকলে পিষ্ট হয়ে আওয়ামী লীগ পরিবারের সন্তান মোস্তাক আহমেদ তার বসতভিটা বিক্রি করে দিয়েছেন।

জোর করে মোস্তাকের জমি দখলের চেষ্টা চালালে সে বাধা দেয়ায় তার উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে আহত করে। এমনকি একের পর এক মিথ্যা মামলা দায়ের করে ফাঁসাতে চেষ্টা করছেন রাজাকার পরিবার।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে মিকি মাদক ব্যবসার সাথে জড়িত। তার কারনে এলাকার যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। ভয়ে তার বিরুদ্ধে কেউ কিছু বলতে সাহস পাইনা। এমনকি কেউ কিছু বললেও তার বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়। তাছাড়া তার পরিবার এলাকায় মামলাবাজ নামে পরিচিত।

এলাকার স্থানীয় মুক্তিযোদ্ধারা জানান,আমাদের মহান স্বাধীনতা যুদ্ধের সময় পাকিস্তানের দোসর হয়ে কাজ করেছেন মৃত.মকছেদ আলী সরকার। শত শত বাঙালিকে হত্যা করতে পাকিস্তানি হানাদার বাহিনীকে সাহায্য করেছেন এবং তার অত্যাচারে হিন্দু পরিবারকে দেশ ছাড়তে বাধ্য করেছে। এমনকি তাদের ঘরবাড়ি লুট ও জমিজমা জোর করে দখল করেন তিনি।

এ বিষয়ে মাটিকাটা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ওয়াহেদুজ্জামান সরকা বলেন, মৃত. মকছেদ আলী সরকারসহ তার পরিবার রাজাকার পরিবার, এটা এলাকা বাসীয় জানে,এবং এলাকায় তাকে কুখ্যাত রাজাকার,মাদক ব্যবসায়ী,ও মামলা বাজ নামেই চিনে।আমি সরকারের কাছে জোরালো দাবি জানাই,সুষ্ঠু তদন্তের মাধ্যমে এদেরকে বিচারের আওতায় আনা হোক।

স্থানীয়রা আরো বলেন,কুখ্যাত রাজাকার,মাদক ব্যবসায়ী ও মামলা বাজ নামেই এলাকায় তারা পরিচিত। আমরা সরকারের কাছে জোরালো দাবি জানাই,সুষ্ঠু তদন্তের মাধ্যমে এদেরকে বিচারের আওতায় আনা হোক।

এ বিষয়ে মাটিকাটা ইউ.পি চেয়ারম্যান সোহেল রানার সাথে কথা বললে তিনি এই প্রতিবেদককে জানান,মৃত মকছেদ আলী সরকারসহ তার পরিবার রাজাকার পরিবার এটা এলাকাবাসী সবাই জানে। আমারা সরকারের কাছে দাবী জানাই সুষ্ঠু তদন্তের মাধ্যমে এদের বিচারের আওতায় আনাহোক।

এ বিষয়ে মোস্তাফিজুর রহমান ও তার ছেলে রেজুয়ানুল আরিফ মিকির সাথে যোগাযোগ করা হলে তারা এই প্রতিবেদককে জানান,আমাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।আমাদেরকে সমাজের কাছে হেউ প্রতিপন্ন করার জন্য এলাকাবাসী এসব অভিযোগ তুলেছে। এসব বিষয় নিয়ে নিউজ করলে সাংবাদিকদেরও বিরুদ্ধে মামলা করা হবে বলেও হুমকি দেন তারা।