Home জাতীয় কলাপাড়ায় দলিল লেখক সমবায় সমিতির নির্বাচনে সভাপতি সালাম-সম্পাদক জসিম

কলাপাড়ায় দলিল লেখক সমবায় সমিতির নির্বাচনে সভাপতি সালাম-সম্পাদক জসিম

33

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে পটুয়াখালীর কলাপাড়ায় খেপুপাড়া দলিল লেখক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। ববিবার সকাল ১০ টা থেকে ৪ টা পর্যন্ত বিরামহীন ভাবে ভোট গ্রহন চলে। এতে ৬৭ ভোট পেয়ে আলহাজ্ব মো.আব্দুল সালাম হাওলাদার সভাপতি নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দী মো.ফজলুল হক মৃধা ৪০ ভোট পেয়েছেন। এছাড়া সাধারন সম্পাদক পদে মো.জমিস পারভেজ ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী মাসুদ খান বকু ৪৮ ভোট পেয়েছেন।
খেপুপাড়া দলিল লেখক সমবায় সমিতির সূত্রে জানা গেছে, সভাপতি পদে তিন জন ও সাধারন সম্পদক পদে তিনজন প্রতিদ্বন্দীতা করেছে। এছাড়া সহ-সভাপতি পদে সরদার মো.মো¯Íফা আহম্মেদ ও পরিচালক পদে মো.মুনসুর, মো.জসিম উদ্দিন, মো.আলমগীর হোসেন, মো.আনিচুর রহমান, মো.নুর-আলামিন ও মো.মনিরুজ্জামান মনির বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়।
খেপুপাড়া দলিল লেখক সমবায় সমিতির নির্বাচন কমিটি প্রধান উপজেলা সমবায় কর্মকর্তা মো.ফরিদ আহম্মেদ বলেন, সকাল ১০ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত শান্তি পূর্নভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। এ সমিতিতে মোট ১১৮ জন সদস্য। এর মধ্যে ১১৫ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। তবে সভাপতি পদে ১ টি ও সাধারন সম্পাদক পদে ১ টি ভোট বতিল হয়েছে। নির্বাচিত এ কমিটি মেয়াদকাল ৩ বছর বলে তিনি জানিয়েছেন।