Home সারাদেশ কলাপাড়া পৌর শহর ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পান্ন।। সভাপতি নাজমুল, সম্পাদক শহীদুল

কলাপাড়া পৌর শহর ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পান্ন।। সভাপতি নাজমুল, সম্পাদক শহীদুল

37

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে পটুয়াখালীর কলাপাড়ায় পৌর শহর ব্যবসায়ী সমবায় সমিতির লি: এর নির্বাচন সম্পান্ন হয়েছে। ভোটগ্রহন শেষে শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ফলাফল ঘোষণা করা হয়। এতে মো.নাজমুল ইসলামকে সভাপতি ও মো.শহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে বে-সরকারি ভাবে নির্বাচিত ঘোষনা করা হয়েছে। স্থানীয় মহিলা ডিগ্রি কলেজের ভোটকেন্দ্রে সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতীহীন ভাবে সমিতির ১ হাজার ২৫৭ জন সদস্য গোপন ব্যালটে এ নির্বাচনে ভোট প্রদান করেন। এছাড়া সিনিয়র সহসভাপতি মো.বিল্লাল খান কাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো.মাহমুদুল হাসান সুমন, অর্থ সম্পাদক মো.নুরুজামাল খালাসী, দপ্তর সম্পাদক মো. শওকত হোসেন, ক্রীড়া সম্পাদক মো.রহিমুল হক হিরু নির্বাচিত হয়েছেন। এর আগে বিনা প্রতিদ্বন্ধিতায় মো.শাহ আলম খান সহ সভাপতি, মো.তৈয়বুর রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক, আকতার তালুকদার ও মো.মোনাসেফ খান সদস্য পদে নির্বাচিত হয়।
এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ধানখালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.বশির আহমেদ। সহযোগী কমিশনার হিসেবে তার সাথে ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তার কার্যালয়ের সহকারী পরিদর্শক মো.কামাল হোসেন ও চাকামইয়া বেতমোর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আল এমরান হারুন।
কলাপাড়া পৌরশহর বন্দর ব্যবসায়ী সমবায় সমিতি লি: এর নির্বাচন কমিটির সভাপতি অধ্যক্ষ মো.বশির অহমেদ বলেন, আবাধ সুষ্ঠু ও সুন্দর পরিবেশের মধ্যে দিয়ে এ নির্বাচন সম্পান্ন হয়েছে।