Home বাণিজ্য ও অর্থনীতি করপোরেট সেবার জন্য ফুডপ্যান্ডা’র সাথে ব্র্যাক আইটি’র চুক্তি

করপোরেট সেবার জন্য ফুডপ্যান্ডা’র সাথে ব্র্যাক আইটি’র চুক্তি

53

ডেস্ক রিপোর্ট: ‘ফুডপ্যান্ডা ফর বিজনেস’ সেবার মাধ্যমে ব্র্যাক আইটি’র কর্মীদের খাবার ও গ্রোসারি অর্ডার প্রক্রিয়া আরও সহজ করতে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডার সাথে একটি চুক্তি সই করেছে ব্র্যাক আইটি। এই অংশীদারিত্বের ফলে ফুডপ্যান্ডার করপোরেট সেবার মাধ্যমে খাবার, গ্রোসারি ও অন্যান্য পণ্য অর্ডারে আকর্ষণীয় ডিলস এবং করপোরেট সুবিধা উপভোগ করার সুযোগ পাবেন ব্র্যাক আইটির কর্মীরা।
এই চুক্তির ফলে ফুডপ্যান্ডা অ্যাপে বিভিন্ন রেস্তোরাঁ থেকে খাবার অর্ডারে বিশেষ ছাড় পাবেন ব্র্যাক আইটির কর্মীরা। ফুডপ্যান্ডা অ্যাপের মাধ্যমেই কর্মীদের জন্য সুবিধা অনুযায়ী অ্যালাওয়েন্স নির্ধারণ করতে পারবে ব্র্যাক আইটি। পরে তাদের কর্মীরা এসব অ্যালাওয়েন্স ফুডপ্যান্ডা অ্যাপে ই-ভাউচার হিসেবে ব্যবহার করতে পারবেন। এছাড়াও ব্র্যাক আইটির অনুষ্ঠান, সভা বা বিশেষ আয়োজনে প্যান্ট্রি সল্যুউশন দেবে ফুডপ্যান্ডা ফর বিজনেস নামের সেবাটি। এসব অর্ডার প্রক্রিয়া যাতে সহজ ও নির্বিঘ্নে হয় তাই ব্র্যাক আইটি’র জন্য একজন অ্যাকাউন্ট ম্যানেজার থাকবেন। একটি অ্যাডমিন প্যানেলের মাধ্যমে এসব অর্ডার তাৎক্ষণিক ট্র্যাক করতে পারবে ব্র্যাক আইটি।
এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক আইটি লিমিটেডের সিইও শাহরিয়ার হক; ব্র্যাক আইটি’র হেড অব এইচআর আহমেদ জাকারিয়া আমিন; ফুডপ্যান্ডা বাংলাদেশের করপোরেট বিজনেস ডেভলপমেন্ট এর সিনিয়র ম্যানেজার মুস্তাফিজুর রহমান খান; ফুডপ্যান্ডা বাংলাদেশের করপোরেট বিজনেস ডেভলপমেন্ট এর অ্যাসিসট্যান্ট ম্যানেজার হাবিব উর রহমান এবং ব্র্যাক আইটি’র এইচআর বিজনেস পার্টনার তাজুল ইসলাম দোলন উপস্থিত ছিলেন।
ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব বি-টু-বি অ্যান্ড শেয়ারড কিচেন এইচএম নাফিস বলেন, আমাদের করপোরেট সেবার মাধ্যমে আমরা প্রতিষ্ঠান এবং তার কর্মীদের মধ্যে এক ধরনের সংযোগ তৈরি করতে চাই। তাদের নির্ঞ্ঝাট সুবিধা উপভোগের সুযোগ দিয়ে আমরা আমাদের সেবা যথাযথভাবে নিশ্চিত করি। আমাদের এই বি-টু-বি সেবার মাধ্যমে আমরা প্রতিষ্ঠানের কার্যক্রমকে আরও সহজ করতে কাজ করি। যেখানে প্রতিষ্ঠানের কর্মীরা প্রাধান্য পেয়ে থাকেন। ব্র্যাক আইটি’র কর্মীদের দৈনন্দিন জীবনকে আরও সহজ করার জন্য প্রতিষ্ঠানটির সাথে আমাদের এই অংশীদারিত্বে আমি উচ্ছ¡সিত। প্রতিষ্ঠানগুলোকে আরও সুবিধাজনক উপায়ে সেবা দিয়ে তাদের কার্যক্রমকে সহজ করার লক্ষ্যে আমরা আমাদের কাজ অব্যাহত রাখবো।
ব্র্যাক আইটি লিমিটেডের সিইও শাহরিয়ার হক বলেন, ফুডপ্যান্ডার সাথে এই অংশীদারিত্ব আরও সহজে আমাদের খাবার ও গ্রোসারি চাহিদা পূরণে এবং ব্যবস্থাপনায় সহায়তা করবে। আমাদের কর্মীদের জন্য এখন নির্বিঘ্নে খাবার প্রাপ্তি নিশ্চিতের পাশাপাশি কর্মস্থলের প্রয়োজনীয় জিনিসপত্র ঝামেলাহীনভাবে পেতে ‘ফুডপ্যান্ডা ফর বিজনেস’ নামের সেবাটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমি বিশ্বাস করি, এর ফলে আমাদের প্রতিদিনকার জীবন আরও সহজ হবে।
ফুডপ্যান্ডা ফর বিজনেস একটি বি-টু-বি সেবা। যার মাধ্যমে একটি প্রতিষ্ঠানের কর্মীরা আকর্ষণীয় ছাড়সহ বিভিন্ন ধরনের সুবিধা উপভোগ করতে পারেন। প্রতিষ্ঠানের কোনো বিশেষ আয়োজন, সভা বা অনুষ্ঠানের জন্য প্রি-অর্ডার অপশন ব্যবহার করে করপোরেট ক্যাটেরিং সেবাও পাওয়া যায়। এছাড়া প্রতিষ্ঠানের প্রয়োজনীয় জিনিসপত্র সরবারহ, কর্মীদের জন্য গিফট ভাউচার ও গিফট প্যাকেজ সুবিধাও পাওয়া যায় ফুডপ্যান্ডা ফর বিজনেস এর মাধ্যমে। মাসভিত্তিক বিল সুবিধা ব্যবহারের ফলে প্রতিষ্ঠানগুলো আরও সহজে তাদের ব্যয় শনাক্ত ও ব্যবস্থাপনা করতে পারে।