ডেস্ক রিপোর্ট: একদিনে ৯১৯ জন পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করে বিশ্ব রেকর্ড করলেন লিসা স্পার্কস নামের যুক্তরাষ্ট্রের এক নারী। লিসা একজন অ্যাডাল্ট স্টার। যদিও সবাইকে আশ্চর্য করে দিয়ে তিনি জানিয়েছিলেন, বিষয়টির মধ্যে তিনি শেষ পর্যন্ত তেমন কিছু খুঁজে পাননি। বরং বেশ খানিকটা বোর-ই হয়ে পড়েছিলেন।

এক প্রতিবেদনে জানা যায়, ২০০৪ সালের ১৬ অক্টোবর পোল্যান্ডের ওয়ার্শোতে অনুষ্ঠিত ‘ইরোটিক ওয়ার্ল্ড গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপে’ এই রেকর্ড করেন তিনি। ঘটনাটি বহু বছর আগের হলেও এতদিন কেউই জানতেন না। কারণ বিষয়টি আগাগোড়া গোপন রাখা হয়েছিল। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই অভিজ্ঞতা শেয়ার করেন লিসা।

এই কীর্তি স্থাপনে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সবাইকে আশ্চর্য করে দিয়ে লিসা বলেছেন, বিষয়টির মধ্যে তিনি শেষ পর্যন্ত তেমন কিছুই খুঁজে পাননি। বরং বেশ খানিকটা বোর-ই হয়ে পড়েছিলেন। ৯১৯ জন পুরুষের সঙ্গে ‘শোওয়ার’ পরে ‘মুড’ ঠিক করার জন্য তাকে বার্গার অর্ডার করতে হয়েছিল। এদিন এক এক পুরুষের সঙ্গে গড়ে তিনি ৪৫ সেকেন্ড সহবাস করেছেন। তবে এ ঘটনার পর সপ্তাহ খানেক অসুস্থও ছিলেন তিনি।

লিসার আগে এই রেকর্ড ছিল ১ দিনে ৭৫৯ জন পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়া এক নারীর দখলে। তার আগের রেকর্ডটি ছিল ১ দিনে ৬৪৬ জন পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়া এক নারীর দখলে। কিন্তু তাঁদের সকলকে অবলীলায় টপকে গিয়েছিলেন লিসা।

পরবর্তী সময়ে এই গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপ নিয়ে বিতর্ক তৈরি হয়। পুলিস এটা বন্ধ করে দেয়। এখন আর এটি অনুষ্ঠিত হয় না। তবে, কেউ কেউ বলে থাকেন, এখনও নাকি এটা অনুষ্ঠিত হয়, তবে খুবই গোপনে।
-ইত্তেফাক