Home খেলা উড়তে থাকা সাংবাদিকতা বিভাগকে মাটিতে নামালো জাবির সরকার ও রাজনীতি বিভাগ

উড়তে থাকা সাংবাদিকতা বিভাগকে মাটিতে নামালো জাবির সরকার ও রাজনীতি বিভাগ

533

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগকে ৬৬ রানের বিশাল ব্যবধানে পরাজিত করেছে সরকার ও রাজনীতি বিভাগ।

বুধবার (১৫ জুন) বেলা আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ম্যাচের শুরুতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগ।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই ওপেনার মমিনুল ইসলামকে হারায় সরকার ও রাজনীতি বিভাগ। তবে আরেক ওপেনার মুন্নার দায়িত্বশীল ব্যাটিং ও হুমায়ুন কবির জয়ের বিধ্বংসী ইনিংসের উপর ভর করে নির্ধারিত ১০ ওভারে তিন উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করে তারা। ম্যাচে ৩৭ বলে অপরাজিত ৭৫ রানের ইনিংস খেলেন ব্যাটিং অলরাউন্ডার জয়।

জবাবে ব্যাটিংয়ে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগ। সরকার ও রাজনীতি বিভাগের আগুনঝরা বোলিংয়ে নিয়মিত উইকেট হারাতে থাকে তারা। নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৫৬ রান করতে সক্ষম হয় তারা। ফলে ৬৬ রানের বিশাল জয় পায় গতবারের রানার্সআপ সরকার ও রাজনীতি বিভাগ।

উল্লেখ্য, এবারের প্রতিযোগিতায় নিজেদের ম্যাচগুলোতে জয়ের পর হাস্যরসাত্মক নিউজ শিরোনামের কারনে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয় সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগ।