Home শোক ও স্মরণ উত্তরা ব্যাংকের সাবেক সহকারী মহাব্যবস্থাপক মো. খলিল উল্লাহ’র ইন্তেকাল

উত্তরা ব্যাংকের সাবেক সহকারী মহাব্যবস্থাপক মো. খলিল উল্লাহ’র ইন্তেকাল

16

ডেস্ক রিপাের্ট: উত্তরা ব্যাংক লিমিটেডের সাবেক সহকারী মহাব্যবস্থাপক মো. খলিল উল্লাহ ইন্তেকাল করেছেন । মৃত্যুকালে তার বয়স হয়েছে ৭৪ বছর। তিনি বাংলাদেশ সময় শনিবার (২৩ মার্চ) দুপুর পৌনে ১২টায় অস্ট্রেলিয়ার সানশাইন কোস্ট ইউনিভার্সিটি হাসপাতালে মারা যান।
মো. খলিল উল্লাহর জ্যেষ্ঠপুত্র. সংবাদ প্রকাশের জ্যেষ্ঠ সহ-সম্পাদক ও ন্যাশনাল ডেস্কের ইনচার্জ হাবীব ইমন জানান, মস্তিষ্কে রক্তক্ষরণসহ অন্যান্য রোগে আক্রান্ত হয়ে তাঁর বাবার মৃত্যু হয়। তাঁর জানাজা আজ রোববার (২৪ মার্চ) বাদ জোহর ব্রিসবেন মুসলিম কমিউনিটির কবরস্থানে অনুষ্ঠিত হবে। আগামীকাল সোমবার (২৫ মার্চ) সকালে সেখানে তাঁকে সমাহিত করা হবে।
জানা গেছে, গত ১০ ডিসেম্বর তিনি সস্ত্রীক দুই ছেলের কাছে অস্ট্রেলিয়ায় যান। তার মেজ ছেলে ডা. আশিকুর রহমান অস্ট্রেলিয়ায় সানশাইন কোস্ট ইউনিভার্সিটি হাসপাতালের আবাসিক সার্জন ও ছোট ছেলে মুশফিকুর রহমান শোভন কিউরিক্স ইন্টারন্যাশনালের আইটি অ্যানাইসিস্ট। এছাড়া তার একমাত্র মেয়ে তানজিলা জাহান আমেরিকার একটি কোম্পানীর বাংলাদেশের কান্ট্রি এক্সকিউটিভ। মো. খলিল উল্লাহর স্ত্রী খিলগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক।
২০০৬ সালে মো. খলিল উল্লাহ চাকরি থেকে অবসরে যান। তার বাবা ডা. নেয়াজুর রহমান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।
তার মৃত্যুতে নোয়াখালী জিলা স্কুল প্রাক্তন ছাত্র ফোরাম, নোয়াখালী সরকারি কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন, সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালী, বাংলাদেশ প্রগতি লেখক সংঘ, নোয়াখালী প্রেসক্লাব, বাংলাদেশ যুব ইউনিয়ন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ও সংবাদ প্রকাশ পরিবার শোক প্রকাশ করেছে।