Home শোক ও স্মরণ বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ

বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ

11

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা উজিরপুরের হাবিবপুর কলেজের সাবেক অধ্যাপক সর্বজন শ্রদ্ধেয় নিত্যানন্দ শীল (৭০) রোববার (৫ মে) বিকালে ঢাকায় ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় পরলোকগমণ করেন।
প্রয়াণকালে তিনি স্ত্রী,দুই মেয়ে ও এক ছেলেসহ বহু শুভানুধ্যায়ী রেখে গেছেন। ওইদিন রাতে বানারীপাড়া কেন্দ্রীয় মহাশশ্মানে তাকে সমাহিত করা হয়। অধ্যাপক নিত্যানন্দ শীল
জাতীয় হৃদরোগ হাসপাতালের চিকিৎসক ডাঃ গোপাল শীল ও বানারীপাড়া বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নন্দিতা শীলের বাবা। তার প্রয়াণে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ার্কার্সপার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক, পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, সাবেক মেয়র গোলাম সালেহ মঞ্জু মোল্লা, উপজেলা ওয়ার্কার্সপার্টির সভাপতি অধ্যাপক মন্টু লাল কুন্ডু, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সহকারি সম্পাদক সোহেল সানি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক ,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।