উজিরপুর (বরিশাল) প্রতিনিধি ।। বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বি.এম কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় কয়েক জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন আহতের পিতা।

অভিযোগ ও আহত সূত্রে জানা যায়, গতকাল ৩০ এপ্রিল রাত ১১ টায় কালবৈশাখীর ঝড়ে উপেজেলার বড়াকোঠা ইউনিয়নের মালিকান্দা গ্রামের বাদশা মৃধার বসতঘরের সম্মুখে বৈদ্যুতিক তারের উপর পার্শ্ববর্তী বাড়ির  সোবাহান হাওলাদারের গাছের ডালপালা ভেঙ্গে পড়ে। উক্ত ডালপালা সরাতে বললে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে বাদশা মৃধার ছেলে বি.এম কলেজ পড়ুয়া ছাত্র ছাব্বির মৃধা(২৮) কে এলোপাথাড়িভাবে কুপিয়ে সংজ্ঞাহীন করে ফেলে। এতে কলেজ ছাত্রের মাথা, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। বাড়ির লোকজন মুমুর্ষূ অবস্থায় আহতকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে আহত’র পিতা বাদশা মৃধা বাদী হয়ে কয়েকজনকে অভিযুক্ত করে তাদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

আহত ছাত্রের পিতা বাদশা মৃধা জানান, আমরা সহজ সরল হওয়ায় ওই প্রভাবশালীরা সামান্য ঘটনা নিয়ে আমার ছেলে ছাব্বিরকে হত্যার উদ্দেশ্যে উপর্যুপরিভাবে কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে রক্তাক্ত করেছে। তারা হামলা করেও ক্ষান্ত হয়নি, আমার বসতঘর ভাংচুর করে ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয়।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এদিকে কলেজ ছাত্রের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।