Home জাতীয় ঈদের পর আন্দোলনের এমন ঢেউ উঠবে, নৌকার সঙ্গে সঙ্গে আমরাও অনেকে ডুবে...

ঈদের পর আন্দোলনের এমন ঢেউ উঠবে, নৌকার সঙ্গে সঙ্গে আমরাও অনেকে ডুবে যাবো: ডা. জাফরুল্লাহ

32

ডেস্ক রিপোর্ট: ঈদের পর আন্দোলন, অনেক বছর ধরেই বলে আসছে বিএনপি। কিন্তু তা হয়নি। এবার বৃহত্তর মঞ্চ গঠনের মাধ্যমে আন্দোলনের যে ঘোষণা, তাও কি শুধু বক্তব্যের মধ্যে সীমাবদ্ধ থাকবে, প্রশ্ন উঠেছে রাজনৈতিক অঙ্গনে।

বাম জোটের প্রধান সমন্বয়ক ও বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেন, ২০১৪ বা ২০১৮ সালের মতো আরেকটা তামাশা বা ব্যর্থ নির্বাচনের দায় নেওয়া বাংলাদেশের মানুষ পক্ষে কোনোভাবেই সম্ভব নয়। সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে। নির্বাচনকালীন একটা নিরপেক্ষ তদারকি সরকার গঠন করতে হবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আন্দোলন শুরু হয়ে গেছে, এটা কিন্তু মাথায় রাখতে হবে। রোজার জন্য খানিকটা স্থগিত আছে। রোজা গেলেই বুঝতে পারবেন, ইনশাআল্লাহ।

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমি নিশ্চিত, ঈদের পর রাজনীতির স্থির পানিতে ঢেউ উঠবে। সরকার যদি পূর্বের ন্যায় কোনো পরিকল্পনা করে সেটা দেশকে ভয়ানক ক্ষতির দিকে নিয়ে যাবে।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, আমি বলবো সুষ্ঠুভাবে নির্বাচন করুন। ফলাফল যাই হোক আপনাদের ভয়ের কারণ নাই। আপনি যদি হারেনও আপনার প্রতি যেনো কোনো অন্যায় আচরণ না হয়, সেটা আমরা দেখবো। -আমাদের সময়.কম