Home জাতীয় খাদ্য অধিদপ্তরের উপ-খাদ্য পরিদর্শক পদে নিয়োগ পরীক্ষা ১৯ নভেম্বর

খাদ্য অধিদপ্তরের উপ-খাদ্য পরিদর্শক পদে নিয়োগ পরীক্ষা ১৯ নভেম্বর

91

ডেস্ক রিপোর্ট : খাদ্য অধিদপ্তরের উপ-খাদ্য পরিদর্শক পদে আবেদনকারীদের এমসিকিউ/লিখিত পরীক্ষা আগামী ১৯ নভেম্বর সকাল ১০টা হতে সাড়ে ১১টা পর্যন্ত ৮টি বিভাগীয় জেলা শহরসহ মোট ১৭টি জেলায় (ঢাকা, টাংগাইল, ফরিদপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম, নোয়াখালী, কুমিল্লা, সিলেট, রাজশাহী, বগুড়া, খুলনা, যশোর, কুষ্টিয়া, বরিশাল, পটুয়াখালী, রংপুর, দিনাজপুর) অনুষ্ঠিত হবে। উক্ত পদে প্রার্থীগণকে যথাসময়ে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।

উক্ত পদে আবেদনকারী প্রার্থীগণ আগামী ৭ নভেম্বর হতে ১৮ নভেম্বর পর্যন্ত http://admit.dgfood.gov.bd ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। প্রার্থীগণকে আবশ্যিকভাবে প্রবেশপত্রের রঙ্গিন কপি প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে। পাশাপাশি প্রার্থীগণকে বর্ণিত ওয়েবসাইট হতে আইআইসিটি, বুয়েট কর্তৃক প্রস্তুতকৃত পরীক্ষার্থীদের জন্য পরীক্ষা সংক্রান্ত কাজের নির্দেশিকা ও ভিডিও ডাউনলোড করে সেখানে বর্ণিত নির্দেশনাসমূহ অনুসরণের জন্য অনুরোধ করা হয়েছে।
প্রবেশপত্র ডাউনলোড করতে কোনো সমস্যা হলে হটলাইন ০১৭০৬৫০৪১৬৯; ০১৩০৫৭০৩৮৭৪ (অফিস চলাকালীন) নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। জটিলতা এড়ানোর লক্ষ্যে শেষ তারিখের জন্য অপেক্ষা না করে দ্রুততার সাথে প্রবেশপত্রের রঙ্গিন কপি প্রিন্ট করার জন্য অনুরোধ করা হয়েছে।

নিয়োগ বিজ্ঞপ্তির অন্যান্য পদের পরীক্ষা পরবর্তীতে ধাপে ধাপে অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময়সূচি খাদ্য অধিদপ্তরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে।