Home জাতীয় নৌকার হাল ধরতে মাঠে নেমেছে সাবেক ছাত্রলীগ নেতা সুজন মোল্লা

নৌকার হাল ধরতে মাঠে নেমেছে সাবেক ছাত্রলীগ নেতা সুজন মোল্লা

32

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন ক্ষন ঠিক হয়নি। আগে ভাগেই মাঠ দাপিয়ে বেড়াচ্ছে একাধিক সম্ভাব্য প্রার্থীরা। তবে নৌকার হাল ধরতে মাঠে নেমেছে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.মাহমুদুল হাসান সুজন মোল্লা। তার সমর্থকদের নিয়ে প্রতিদিন চালাচ্ছেন গন সংযোগ। ওই ইউনিয়নের গ্রামে গ্রামে ঘুরে তিনি বিভিন্ন শ্রেনী পেশার মানুষজনদের সাথে করছেন কুশল বিনিময়। বৃহস্পতিবার রাতে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাবার আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় তিনি বলেন, ছাত্রলীগের রাজনীতি সুবাদে চার দলীয় জোট বিএনপি জামায়াত সরকারের ষড়যন্ত্রের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে বহু মামলা ও হামলার শিকার হয়েছি। আওয়ামীলীগের দু:সময়ে সহযোগী সংগঠনের কর্মী হিসেবে সক্রিয় ভূমিকা পালন করেছি। আমি শোসক হতে চাইনা, জনগনের সেবক হতে চাই। এলাকার প্রতিটি মানুষ এখন পরিবর্তন চায়।
সাবেক এ ছাত্র নেতা ১৯৯৪ সালে কলাপাড়া উপজেলা শাখা ছাত্রলীগ সদস্য থেকে ছাত্র রাজনীতিতে হাতে খড়ি দেয়। এর পর ১৯৯৯ সালে সাংগঠনিক সম্পাদক, ২০০৩ সালে সাধারণ সম্পাদক, ২০১০ সালে সভাপতি নির্বাচিত হয়ে দক্ষতার সাথে সংগঠনের সকল কার্যক্রম সফলভাবে পালন করেছেন। ২০১১ সালে ২নং টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে জেলার সর্বকনিষ্ট চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার দায়িত্বকালে ইউনিয়নে সন্ত্রাস চাঁদাবাজি, ভূমিদস্যু,শালিস বানিজ্য বন্ধ ও সরকারি খাল দখল মুক্ত ছিলো। অতীতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে মানবতা জননী দেশ রত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার সংগ্রামে জীবন বাজী রেখে কাজ করে যাবেন বলে তিনি জানিয়েছেন।
এছাড়া করোনাকালীন সময় এলাকায় অসহায় মানুষর পাশে থেকে সাহায্য সহযোগিতা করেছেন। আর সাবেক এই ছাত্র নেতা নৌকার হাল ধরতে ইতোমধ্যে তিনি মাঠে নেমে পড়েছেন।
মতবিনিময় অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.শাহাজাদা মোল্লা,সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ মোল্লাসহ টিয়াখালী ইউনিয়নের বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।