Home রাজনীতি ঈদুল আযহা ত্যাগ, ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং ভালোবাসার দীক্ষা দেয়: জি এম...

ঈদুল আযহা ত্যাগ, ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং ভালোবাসার দীক্ষা দেয়: জি এম কাদের

48

ডেস্ক রিপোর্ট: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেয়া বাণীতে তিনি বিশে^র সকল প্রান্তে অবস্থানরত মুসলমানদের প্রতি অভিনন্দন জানান। মহান ত্যাগের মহিমায় ভাস্বর এই দিনে বিশ্ব মুসলিম উম্মাহ্’র সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করেন তিনি।

ঈদ উল আযহা উপলক্ষে দেয়া বাণীতে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, প্রতিকী পশু কোরবানীর সাথে অন্তরের পশুত্বকেও কোরবানী দিতে শিক্ষা দেয় পবিত্র ঈদুল আযহা। ঈদুল আযহা আমাদের মাঝে প্রতিবছর ফিরে আসে ত্যাগ, ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং অন্যের প্রতি ভালোবাসার দীক্ষা দিতে। ঈদুল আযহার ত্যাগের মহান আদর্শ ও শিক্ষাকে চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে সবার প্রতি উদাত্ত আহবান জানান। তিনি বলেন, কল্যাণময় সমাজ গঠণে পরম সহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থানসহ মানবাধিকার সমুন্নত রাখাতে ঈদুল আযহা অনুপ্রেরণা হয়ে আছে।

হযরত ইব্রাহিম (আঃ) এর মহান ত্যাগ ও ইসলামের শ্বাশত শিক্ষায় সকল ভেদাভেদ ভুলে মানুষের কল্যাণে দেশকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।