Home শিক্ষা ও ক্যাম্পাস ইবির জালালাবাদ স্টুডেন্ট এসোসিয়েশনের নেতৃত্বে আল-আমিন ও পাশা

ইবির জালালাবাদ স্টুডেন্ট এসোসিয়েশনের নেতৃত্বে আল-আমিন ও পাশা

81

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সিলেট বিভাগ হতে আগত শিক্ষার্থীদের নিয়ে গঠিত জালালাবাদ স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আল আমিন সভাপতি ও আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাহীন পাশা সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৮ মে) সংগঠনটির উপদেষ্টা ও আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. মুশতাক আহমেদ মনোয়ার আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে রবিবার(২৮ মে) সকালে বৃহত্তর সিলেটের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন জালালাবাদ স্টুডেন্টস এসোসিয়েশন ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া শাখার নবীন বরন ও প্রবীণ বিদায়ী সংবর্ধনা ২০২৩ অনুষ্ঠিত হয়।আইন বিভাগের শিক্ষার্থী মো আলমগীর হুসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ স্টুডেন্টস এসোসিয়েশন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার প্রধান উপদেষ্টা আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. মুশতাক আহমেদ মনোয়ার আলী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী এস,এ রায়হান ।