Home খেলা ইকো পাঠশালা এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ইকো পাঠশালা এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

18

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী স্বনামধন্য বিদ্যাপীঠ “ইকো পাঠশালা এন্ড কলেজের” বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকেলে কলেজ মাঠ চত্বর মঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইকো পাঠশালা এন্ড কলেজের আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ ড. সেলিমা আখতারের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথী জেলা প্রশাসক, মাহবুবুর রহমান, গেষ্ঠ অব অনার পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, বিশেষ অতিথি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রংপুর অঞ্চলের উপ-পরিচালক (অব:) আখতারুজ্জামান, জেলা শিক্ষা অফিসার শাহীন আকতার, কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান ও ইএসডিও’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ধারাভাষ্যকার সুজন খান।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক লোকায়ন সম্পাদক সাকের উল্লাহসহ কলেজের শিক্ষক, শিক্ষার্থী, তাদের অভিভাবক, ইএসডিও’র বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। পরে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহনকারী ও বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। শেষে একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।