Home জাতীয় ইউনিয়ন পরিষদ নির্বাচন কলাপাড়ায় ২ ইউনিয়নে স্বতন্ত্র ও ১ টিতে নৌকা প্রতিকের...

ইউনিয়ন পরিষদ নির্বাচন কলাপাড়ায় ২ ইউনিয়নে স্বতন্ত্র ও ১ টিতে নৌকা প্রতিকের প্রার্থী নির্বাচিত

40

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ টিতে স্বতন্ত্র প্রার্থী ও ১ টিতে আওয়ামীলীগ সমর্থীত নৌকা প্রতিকের প্রার্থী বিজয়ী হয়েছে। টিয়াখালী ইউনিয়নে আনারস প্রতিক নিয়ে মো.মাহমুদুল হাসান সুজন ৪ হাজার ১শ‘ ৬ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতিক নিয়ে মশিউর রহমান শিমু পেয়েছেন ৩ হাজার ১ শ‘ ৫৫ ভোট। নীলগঞ্জ ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থীত নৌকা প্রতিক নিয়ে মো.বাবুল মিয়া ৮ হাজার ৬০ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী হাতপাখা প্রতিক নিয়ে আনোয়ার সিকদার পেয়েছেন ৬ হাজার ৪৯ ভোট। এদিকে চাকামাইয়া ইউনিয়নে ঘোড়া প্রতিক নিয়ে মজিবর ফকির ৩ হাজার ৩শ‘ ৯৯ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী হাতপাখা প্রতিক নিয়ে আব্দুল জলির মিয়া পেয়েছেন ৩ হাজার ১শ‘১০ ভোট। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রির্টানিং অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক।
কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশিদ জানান, কোন অপৃতিকর ঘটনা ছাড়াই অবাধ, সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন সম্পন্ন হয়েছে।
উল্লেখ, গতকাল সোমবার উপজেলার চাকামইয়া এবং টিয়াখালী ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে এবং নীলগঞ্জ ইউনিয়নে ব্যালটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয় ।