Home সারাদেশ আপিল বিভাগের আইনজীবি নির্বাচিত হওয়ায় সম্মাননা পেলেন আলমগীর

আপিল বিভাগের আইনজীবি নির্বাচিত হওয়ায় সম্মাননা পেলেন আলমগীর

21

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড়ের আলমগীর হোসেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আইনজীবি নির্বাচিত হওয়ায় কৃতিত্বের সম্মাননা পেলেন দেশের সর্বোচ্চ আদালত সুপ্রীম কোর্টের আপিল বিভাগের আইনজীবীদের তালিকায় এ্যাড. মোঃ আলমগীর হোসেনের নাম প্রকাশিত হয়েছে। সারা বাংলাদেশে ২৪৯ জন আপিল বিভাগের তারমধ্যে পঞ্চগড় জেলার তিনজন ছিল মরহুম মির্জা গোলাম হাফিজ,ব্যারিস্টার জমির উদ্দিন সরকার,বর্তমান রেল মন্ত্রী এ্যাড নুরুল ইসলাম সুজন, আলমগীর হোসেন সহ চারজন এই উপলক্ষে তার গ্রামের বাড়ি পঞ্চগড়ে বিতরণ করা হয়েছে মিষ্টি। সৃষ্টি হয়েছে আনন্দঘন পরিবেশ এবং আনন্দের জোয়ার বইছে পুরো এলাকায়। তিনি পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুরের চুচলী বটতলী গ্রামের আব্দুল মালেকের ছেলে।

আলমগীর হোসেনের জন্য এলাকার মুখ উজ্জ্বল এবং উপজেলার এই প্রথম কেউ এমন কৃতিত্বের অধিকারী হওয়ায় বলরামপুর ইউনিয়ন বাসীর পক্ষ থেকে তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

গতকাল (২২ অক্টোবর) রবিবার বিকালে বলরামপুর বাসীর ব্যানারে চুচুলী বটতলীহাট উচ্চ বিদ্যালয় মাঠে তাকে ওই সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এসময় ইউপি সদস্য পরীক্ষিত চন্দ্র বর্মণের সঞ্চালনায় বলরামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক রাজিব কান্তি রায়, রংপুর মেডিক্যাল কলেজের মানসিক বিশেষজ্ঞ ডা. কৃষ্ণ রায়,এ্যাড আল মামুন শামীম, বালিয়াডাঙ্গী সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সঞ্জীব কান্তি, বীর মুক্তিযোদ্ধা দেবীচরণ বর্মণ সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, স্কুল-কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যামান্য ব্যাক্তিবর্গ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ, এ্যাড. আলমগীর হোসেন গত সেপ্টেম্বর মাসের ২৫ তারিখে সুপ্রীম কোর্টের আপিল বিভাগের আইনজীবীদের তালিকা ভুক্ত হয়েছেন। তিনি বর্তমানে ইংল্যান্ডের বিপিপি ইউনিভার্সিটিতে ‘ল’ বিষয়ে ব্যারিষ্টারি পড়ছেন।