Home সারাদেশ ইঞ্জিনিয়ার্স সোসাইটির সভাপতি ইমাদুল সম্পাদক সাইফুল

ইঞ্জিনিয়ার্স সোসাইটির সভাপতি ইমাদুল সম্পাদক সাইফুল

32

ডেস্ক রিপোর্ট: মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটির (২০২৩-২০২৪) সালের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. ইমাদুল হক,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ইউনূস, কার্য নির্বাহী সভাপতি আমিনুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি সুশান্ত সাহা।

সম্প্রতি ( শুক্রবার) ঢাকায় সংগঠনের কার্যালয়ে প্রধান ইলেকশন কমিশনার মো. ফরহাদ হোসেনের সভাপতিত্বে এক মিটিংয়ের মাধ্যেমে ৫১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি চূড়ান্ত হয়। সংগঠনের প্রধান উপদেষ্টা ও সমন্বয়কারী ইঞ্জিনিয়ার এম এম মাসুদুর রহমান নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

অনুষ্ঠানে নব নির্বাচিত সভাপতি তার বক্তৃতায় সংঘঠনের গঠনতন্ত্র অনুযায়ী তার দায়িত্ব পালনের জন্য সংঘঠনের সকলের সহযোগীতা কামনা করেন। মো. ইমাদুল হক বলেন, সংঘঠনকে নতুনদের মাঝে পরিচিতি এবং নতুন সদস্য বৃদ্ধির প্রতি বিশেষ গুরুত্ব দেয়া হবে।
অনুষ্ঠানের সমাপনী বক্তৃতায় প্রধান উপদেষ্টা ও সমন্বয়কারী এম এম মাসুদুর রহমান নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান এবং সকলকে এক সঙ্গে সমন্বয় করে কাজ করার আহবান করেন।
প্রসঙ্গত, মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটি ২০১২ সাল থেকে উপজেলার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি তরুণ ইঞ্জিনিয়ারদের প্রতিনিধিত্ব করে আসছে এবং উপজেলার সকল নবীন প্রবীণ ইঞ্জিনিয়ারদের মাঝে সেতু বন্ধন তৈরি করছে।