Home জাতীয় আত্মহত্যা করলেন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর

আত্মহত্যা করলেন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর

42

স্টাফ রিপোটার: নিজের সাইসেন্সকৃত পিস্তল দিয়ে আত্মহত্যা করলেন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর মোহাম্মদ আবু মহসিন খান।বুধবার ২ ফেব্রুয়ারি রাত সোয়া নয়টার দিকে ফেইসবুক লাইফে এসে আত্মহত্যা করেন তিনি।
ধানমন্ডি থানা পুলিশ জানিয়েছে, মোহাম্মদ আবু মহসিন খান ধানমন্ডির বাসায় একাই থাকতেন। নিজের পিস্তল দিয়ে তিনি নিজের মাথায় গুলি করেছে। বুধবার ২ ফেব্রুয়ারি রাত সোয়া নয়টার দিকে মহসিন আত্মহত্যা করেন বলে জানা গেছে।
আত্মহত্যার আগে ফেসবুক লাইভে এসে বার্ধক্যের নিঃসঙ্গতা নিয়ে কথা বলেন মোহাম্মদ মহসীন। সাম্প্রতিককালে নিকট আত্মীয়দের মৃত্যুর ঘটনার কথা উল্লেখ করে তিনি বলেন, আমি ক্যান্সার আক্রান্ত। আমার ব্যবসা এখন বন্ধ। আমি বাসায় একাই থাকি। আমার এক ছেলে থাকে অস্ট্রেলিয়ায়। আমার ভয় করে যে আমি বাসায় মরে পড়ে থাকলে, লাশ পঁচে গেলেও কেউ হয়তো খবর পাবে না।
মহসিন খান বলেন, পিতামাতা যা উপার্জন করে তার সিংহভাগ সন্তানদের পেছনে খরচ করি। প্রকৃত বাবারা না খেয়েও সন্তানদের খাওয়ানোর চেষ্টা করে, ফ্যামেলিকে দেয়ার চেষ্টা করে। কিন্তু ফ্যামেলি অনেক সময় বুঝতে চায় না। নিজেকে আর মানিয়ে নিতে পারলাম না। যারা দেখছেন তাদের সাথে এটাই শেষ দেখা সবাই ভালো থাকবেন।