Home জাতীয় বরিশালে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

বরিশালে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

75

বরিশাল অফিস : বরিশাল নগরীর আমতলার মোড় এলাকায় সোমবার দিনহত গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ দুই বন্ধু নিহত হয়েছেন। এরা হলেন নগরীর ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আহমেদ হোসেন রুবেল (৩২) ও তার বন্ধু মো. উজ্জল (৩৮)। মঙ্গলবার (১০ অগাস্ট) বিকেলের পর কাউনিয়া সেকশন রোড লাগোয়া মাঠে আশ্রাফিয়া জামে মসজিদ সম্মুখে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়েছে।
সদা হাস্যোজ্জ্বল ছাত্রলীগ নেতা আহমেদ হোসেন রুবেলসহ দুই জনের মৃত্যুতে কাউনিয়া এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শোকে কাতর পরিবার, স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খিরা। নিহত রুবেলের সদ্য বিবাহিত স্ত্রী কান্নায় ভেঙে পরে আহাজারি করেন বলেন, আমি আমার স্বামীর সাথে একটা ছবিও তুলিনি, আমি এখন কি নিয়ে থাকবো। পিতা-মাতার আহাজারিতে এলাকার আকাশ বাতাস বাড়ি হয়ে ওঠে। নিহত মো. উজ্জলের মা কান্নায় ভেঙে পরে বিলাপ করছে, আমার উজ্জ্বল চিরকালের জন্য আমার কাছ থেকে বিদায় নিয়ে চলে গেছে। আর আমার কাছে আসবেনা। আমাকে মা বলে ডাকবে না। আমি এখন কি নিয়ে বাঁচব।
ছাত্রলীগ নেতা রুবেল এবং উজ্জ্বলের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃত্তি দিয়েছেন বিভিন্ন মহল। গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বরিশাল মহানগর আওয়ামী লীগ এর সহ সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, বিসিসি প্যানেল মেয়র, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডঃ রফিকুল ইসলাম খোকন, সংরক্ষিত আসনের কাউন্সিলর নারী নেত্রী কহিনুর বেগম, ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নারী নেত্রী নিগার সুলতানা হনুফা, সাবেক কাউন্সিলর আব্দুল খালেক কায়সার বিশ্বাস, রণাঙ্গণের মুখপত্র দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার নির্বাহী ও বার্তা প্রধান আহমেদ জালাল, দৈনিক আমাদের বরিশাল পত্রিকার সহ নির্বাহী সম্পাদক শাহীন রাজা, মহানগর আওয়ামীলীগ দপ্তর সম্পাদক মোঃ হুমায়ন কবির, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আসলাম। মোঃ মাসুদ হাচান দুলাল, আমিনুল ইসলাম প্রিন্স সহ ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ।
এদিকে, নিহত রুবেল নগরীর ৭নং ওয়ার্ড কাউনিয়া পুলিশ সেকশন এলাকার মোঃ দেলোয়ার হোসেনের ছোট ছেলে এবং উজ্জল কাউনিয়া ব্রাঞ্চরোড নিবাসী মৃত: আব্দুল রব সরদারের ছেলে। উজ্জল চট্টগ্রামে চাকরি করতেন। লকডাউনে বরিশালে চলে আসেন। বুধবার (১১ অগাস্ট) তার কর্মস্থলে যাওয়ার কথা ছিল। নিহতরা বিবাহিত। তবে রুবেলের কোনও সন্তান নেই। উজ্জল দুই সন্তানের বাবা। রুবেল ও উজ্জ্বল মা-বাবা, স্ত্রী,ভাই-বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।নিহতদের বন্ধু মেহেদী হাসান জানান, চট্টগ্রাম যাওয়ার আগে সোমবার গভীর রাতে দুই বন্ধু অপর এক বন্ধুর মোটরসাইকেল নিয়ে নগরীতে ঘুরতে বের হন। আমতলার মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে দুই জন ছিটকে সড়কের মধ্যে থাকা ডিভাইডারের ওপর আছড়ে পড়েন। বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত: ঘোষণা করেন। পরিবারের অনুরোধে বেলা ১১টায় বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ মরদেহ যার যার পরিবারের কাছে হস্তান্তর করেন। বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, আমতলার মোড় সংলগ্ন এলাকায় যাওয়ার সময় সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে ওই মোটরসাইকেলের। এ সময় ওই দুই যুবক সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।’