Home শিক্ষা ও ক্যাম্পাস অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে “তরী” এর শীতবস্ত্র বিতরণ

অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে “তরী” এর শীতবস্ত্র বিতরণ

98

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তরী এর পক্ষ থেকে শীত বস্ত্র করা হয়েছে।

১৮ ই জানুয়ারি, রোজ বুধবার বিকেল চারটার দিকে তরী চত্বরে সমাজবিজ্ঞান ভবনের সামনে প্রায় শতাধিক অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন তরীর উপদেষ্টা সরকার ও রাজনীতি বিভাগের সহকারী অধ্যাপক ড. তরিকুল ইসলাম। তিনি বলেন, “রাষ্ট্রের দায়িত্ব সকলের মাঝে শীত বস্ত্র তুলে দেওয়া, কিন্তু এখনো আমরা সেই পর্যায়ে পৌছাইনি। তাই আমরা সকলে সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। তিনি আরো বলেন এটি কোন শীত বস্ত্র নয় বরং ভালোবাসা প্রতীক হিসেবে দেওয়া হচ্ছে। পরে তিনি তরীর সকল স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানান, নিয়মিত কার্যক্রম চলমান রাখার জন্য।”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তরীর উপদেষ্টা নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক ড. আফসানা হক। আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক ফারক হাসান। তরীর সাবেক সভাপতি জাকিরুল হক।

অনুষ্ঠান সঞ্চালনা করেন তরীর সভাপতি সাজ্জাদ হোসেন রিফাত। তিনি বলেন “তরী দীর্ঘদিন ধরে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে আসছে। আমাদের লক্ষ্যই হলো শিশুদের মাঝে হাসি ফুটানো এবং কোন শিশু যাতে শিক্ষার অধিকার থেকে বঞ্চিত না হয়।” এছাড়া উপস্থিত ছিলেন তরীর সাধারণ সম্পাদক সাগর কুমার বর্মন সহ সকল সেচ্ছাসেবীরা।