Home রাজনীতি অবরোধ যতদিন,আ’লীগ মাঠে থাকবে ততদিন

অবরোধ যতদিন,আ’লীগ মাঠে থাকবে ততদিন

38

স্টাফ রিপোটার: বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফা অবরোধের দ্বিতীয় দিনে যে কোনো ধরনের ‘নাশকতা ঠেকাতে’ দিনভর রাজধানীর প্রবেশপথ ডেমরায় সর্তক অবস্থান নিয়েছেন প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার বড় ছেলে আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। পাশাপাশি বেলা ১১টায় ঢাকা-৫ নির্বাচনী এলাকার প্রধান প্রধান সড়ক ও গুরুত্বপূর্ণ পয়েন্টে মোটরসাইকেল মহড়া দিয়েছেন তিনি। এদিন আগুস সন্ত্রাসীদের যেকোনো অপতৎপরতা রুখে দিতে মোটরবাইকে মহড়া দিয়েছে থানা-ওয়ার্ড নেতারা। এতে বলা যায় বিএনপি-জামায়াত অবরোধের ডাক দিয়েও রাজপথ যেন শুধুই আওয়ামী লীগের।
সোমবার (৬ নভেম্বর) সকাল থেকে ঢাকা-৫ নির্বাচনী এলাকায় মিছিল-মোটরসাইকেল মহড়া দিয়ে অবস্থান কর্মসূচি পালন করেছেন ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। এ সময় তিনি বলেন, বিএনপি-জামায়াতের অবরোধ যতদিন দিন চলবে, ডেমরা থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা ততদিন পাড়া-মহল্লায়ও সর্তক অবস্থানে থাকবে এবং তাদের প্রতিরোধ করবে।
ঢাকার প্রবেশপথ ডেমরা-যাত্রাবাড়ী এলাকায় সতর্ক অবস্থান ও ৫শতাধিক মোটরবাইক,৫০টি মাক্রো সহকারে প্রায় ২ হাজার নেতাকর্মী নিয়ে বিশাল মিছিল-শোডাউন ও মহড়া দিয়েছেন ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লার বড় ছেলে ও ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। ডেমরার স্টাফ কোয়ার্টার থেকে সোমবার বেলা ১১ টায় মিছিলটি বের হয়ে যাত্রাবাড়ী, সায়েদাবাদ, ধলপুর,সাইনবোর্ড, সানারপাড় সড়কে মহড়া দিয়ে সুলতানা কামাল সেতুর সামনে গিয়ে শেষ হয়। এতে উপস্থিত ছিলেন ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো: হাবিবুর রহমান হাবু, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ডেমরা থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত নারী কাউন্সিলর নিলুফা ইয়াসমিন লাকী, বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম ও সাধারণ সম্পাদক রায়হান জামিল রিপন, ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবুল, ৬৯নং ওয়ার্ড কাউন্সিলর সালাহউদ্দিন আহমেদ, ডেমরা ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমান, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মাহফুজা আক্তার হিমেল, ডেমরা থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক একরামুল হক সাগর প্রমুখ। এছাড়াও ঢাকা-৫ আসনের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বর্তমান ও সাবেক ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।