Home সারাদেশ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাল ঢাকা-৫ আসনের এমপি

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাল ঢাকা-৫ আসনের এমপি

52

স্টাফ রিপোটার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিজবুর রহমানের প্রতিকৃতিতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা-৫ আসনের নবনির্বাচিত এমপি আলহাজ¦ মশিউর রহমান মোল্লা সজল। এ সময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন।
শনিবার (১৩জানুয়ারি) বেলা ১১টায় রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। মশিউর রহমান মোল্লা সজল ডেমরা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ঢাকা-৫ আসনের প্রয়াত চারবারের এমপি আলহাজ¦ হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিনের যুুগ্ম সাধারণ সম্পাদক বাচ্চু খন্দকার, বৃহত্তর ডেমরা খানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী কৌশিক আহমেদ জসিম ও জামাল উদ্দিন পাটোয়ারী,যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতা নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর দক্ষিন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক হাছান মাহমুদ অপু, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: শান্তনূর খান শান্ত, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফউদ্দিন শরিফ ও সাধারন সম্পাদক পদপ্রার্থী জাহিদুল কবির রাজু, ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, নজরুল ইসলাম নিপু, ৬৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমিন নীরু, ৬৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী হারুনর রশীদ, ৬৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হানিফ তালুকদার, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠঠনিক সম্পাদক মো: ফারুক হোসেন, ঢাকা মহানগর দক্ষিনের সাবেক ছাত্রনেতা রুহুল আমিন মোল্লা, ডেমরা থানা মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হামিদা আক্তার প্রমূখ।
শ্রদ্ধা নিবেদন শেষে মশিউর রহমান মোল্লা সজল সাংবাদিকদের বলেছেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তুমুল প্রতিদ্বন্দ্বিতার মধ্যদিয়ে বিজয়ী হয়েছি। এবারের নির্বাচন ইতিহাসে লিপিবদ্ধ হয়ে থাকবে। কার অতিথে বাংলার মাটিতে এত সুন্দর-সুষ্ঠু ও অবাধ-নিরপেক্ষ নির্বাচন আর হয়নি। অন্যান্য নির্বাচনগুলোতে কোনো না কোনো ক্রটি ও বিরোধীপক্ষের অভিযোগ ছিল, কিন্তু এবার অভিযোগ তুলার কোনো সুযোগ নেই। তিনি বলেন, আমি নৌকার লোক, আওয়ামী পরিবারেরর সন্তান। আমার বাবার সঙ্গে চার চারটি নির্বাচনে কাজ করেছি এবং বিজয়ী হয়েছি। আমরা জানি কিভাবে ভোটারদের মন জয় করতে হয়। ভোটাররা সবসময়য় চাই, একজন সৎ-যোগ্য এবং দক্ষ মানুষকে ভোট দিয়ে জয়যুক্ত করতে। এবার প্রতিটি সংসদীয় আসনে তাই হয়েছে বলে জানান নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ¦ মশিউর রহমান মোল্লা সজল। একপ্রশ্নের জবাবে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‘রূপকল্প-২০৪১’ বাস্তবায়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আমরা সহযযাত্রী হবো এবং সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। তিনি বলেন,ঢাকা-৫ নির্বাচনী এলাকার প্রতিটি মানুষের কাছে আমি কৃতজ্ঞ। বিশেষ করে যাত্রাবাড়ি-ডেমরা এবং আংশিক কদমতলী থানার সর্বস্তরের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। সর্বাত্মকভাবে তাদের প্রত্যাশা পূরণে কাজ করে যাওয়ার অঙ্গিকার ব্যক্ত করেছেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল এমপি।