Home শিক্ষা ও ক্যাম্পাস ১৩ জানুয়ারী বুয়েট এ্যালামনাইয়ের মহাপুনর্মিলনী

১৩ জানুয়ারী বুয়েট এ্যালামনাইয়ের মহাপুনর্মিলনী

25

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: আগামী ১৩ জানুয়ারী ২০২৩, শুক্রবার বুয়েট খেলার মাঠে মহাপুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। গত ২৯ নভেম্বর মঙ্গলবার বুয়েট এ্যালামনাইয়ের সভা কক্ষে বোর্ড অব ট্রাস্টির সভায় আয়োজনের এ সিদ্ধান্ত গৃহীত হয়। ০৫ জানুয়ারী ২০২৩ পর্যন্ত সরাসরি বা অনলাইনে রেজিস্ট্রেশন করা যাবে। সভায় আয়োজক বিষয়ক বিভিন্ন কমিটি এবং উপ-কমিটি নির্ধারণ করা হয়। দিনব্যাপী আয়োজিত এই পুনর্মিলনী আয়োজনে থাকছে উদ্বোধনী অধিবেশন, খেলাধূলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রাতঃরাশ, মধ্যাহ্ন ভোজ, নৈশ ভোজ ও বুয়েটের কৃতী ছাত্র-ছাত্রীদের পুরষ্কার প্রদানসহ বিনোদনের আরও অনেক কার্যক্রম।
মহাপুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের প্রাক্তন গভর্নর অধ্যাপক ড. মোহাম্মদ ফরাসউদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে বুয়েট এ্যালামনাইয়ের প্রধান পৃষ্ঠপোষক ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার উপস্থিত থাকবেন।
অনুষ্ঠানের মুক্ত আলোচনার বিষয় হল ‘আগামীর প্রকৌশল শিক্ষা’। প্রবন্ধটি উপস্থাপন করবেন অধ্যাপক ড. মোহাম্মদ তামিম, ডীন, কেমিকৌশল ও যন্ত্রকৌশল অনুষদ, বুয়েট।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বুয়েট এ্যালামনাইয়ের সভাপতি আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন পানিসম্পদ বিশেষজ্ঞ পরিবেশ বিজ্ঞানী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য অধ্যাপক ড. আইনুন নিশাত।
সম্মানিত সকল এ্যালামানই সদস্যগণকে রেজিস্ট্রেশনের জন্য আহবান করা যাচ্ছে।