Home শিক্ষা ও ক্যাম্পাস বশেমুরবিপ্রবি ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী গঠিত

বশেমুরবিপ্রবি ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী গঠিত

48

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ডিবেটিং সোসাইটির সকল কার্যক্রম পরিচালনা ও নীতিনির্ধারণের জন্য ২৬ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী গঠিত হয়েছে। সভাপতি হিসেবে মুকুল আহমেদ রনি ও সাধারণ সম্পাদক(টাইটেল) পার্থ প্রতীম ব্রহ্ম ও সাধারণ সম্পাদক (বিতর্ক) তানহীম রহমান।

ডিবেটিং সোসাইটির প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকবেন উপাচার্য ড. এ কিউএম মাহবুব এবং মডারেটর হিসেবে সহকারী অধ্যাপক ব্যবস্থাপনা বিভাগের জনাব তছলিম আহম্মদ। এছাড়াও উপদেষ্টা মন্ডলীর মধ্যে রয়েছেন ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ রকিবুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ এমদাদুল হক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সাদিয়া আফরিন, ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক শানিতা জামান স্মৃতি এবং বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জয়নব বিনতে হোসেন।

এদিকে প্রেসিডিয়াম সদস্যবৃন্দরা হলেন খন্দকার নিয়াজ মাহমুদ, এস.কে.ইজাজুর রহমান, খন্দকার নাহিদুল ইসলাম।

দায়িত্বপ্রাপ্ত অন্যদের মধ্যে সহ সভাপতি(প্রশাসন) ফাতেমা তুজ জিনিয়া সহ-সভাপতি (বিতর্ক) মোঃ নাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোঃ রিফাত, সাংগঠনিক সম্পাদক অনিক চৌধুরী তপু, দপ্তর সম্পাদক মাহমুদুর রহমান মুগ্ধ, সহকারী দপ্তর সম্পাদক শারমিন আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিশাত জাহান নিসা, সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক নুসরাত জাহান সায়মা, কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম উজ্জ্বল, সহকারী কোষাধ্যক্ষ আমেনা হোসেন আঁখি, তথ্য প্রযুক্তি সম্পাদক রায়হান তানবিন তন্ময়, ইভেন্ট সেক্রেটারি মোঃ জাকারিয়া মিয়া, বিতর্ক ও কর্মশালা বিষয়ক সম্পাদক আশিষ এডিসন মন্ডল, সহকারী বিতর্ক ও কর্মশালা বিষয়ক সম্পাদক মোহাঃ আমানুল্লাহ ইসলাম নাইম, ইংলিশ ডিবেট কো-অর্ডিনেটর সালমা আক্তার নওশীন এবং অফিসিয়াল ফটোগ্রাফার মোঃ মারুফ বিল্লাহ্।

এছাড়াও কার্যকারি সদস্যবৃন্দরা হলেন সৈয়দ সাহাত আসলাম, সাদমান বিন কাউসার, উম্মে তামিমা, লামিয়া ইসলাম, মোঃ কামরুজ্জামান শাওন, তাহেরাতুন নূর ডায়না, মঈনুদ্দিন খান সিফাত, সাজিদ রহমান।