Home জাতীয় স্বামীর মামলায় স্ত্রীসহ প্রেমিক ও সহযোগী কারাগারে

স্বামীর মামলায় স্ত্রীসহ প্রেমিক ও সহযোগী কারাগারে

44

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় পরকীয়া প্রেমের দায়ে স্বামীর দায়েরকৃত মামলায় স্ত্রীসহ পরকীয়া প্রেমিক ও তার এক সহযোগীকে কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার বিকালে স্বামী আবুল কালাম প্যাদা বাদী হয়ে স্ত্রী নিলুফা বেগম (৩০), পরকীয়া প্রেমিক তুহিন সরদার (২৩) ও তার সহযোগী রাকিবুল ইসলাম (২২) কে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ওইদিন শেষ বিকালে উপজেলার বালিয়াতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করে।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, প্রায় ১৮ বছর আগে বড়বালিয়াতলী গ্রামের আবুল কালামের সঙ্গে একই এলাকার নিলুফা বেগমের বিয়ে হয়। বর্তমানে তাদের এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। পেশাগত কারনে কালাম কলাপাড়া পৌর শহরে অটোবাইক চালানোর সুযোগে তুহিন তার স্ত্রী নিলুফার সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এনিয়ে বেশ কয়েকবার শালিস বেঠক হলেও তারা সংশোধন হয়নি। গত ৬ সেপ্টেম্বর রাকিবুলের সহয়তায় ঘরে থাকা ২ লাখ টাকার স্বর্নালংকার নিয়ে নিলুফা বেগম ও তুহিন সরদার পালিয়ে যায়। পরে কোন উপায়ন্ত না পেয়ে তিনি পরিবারের সদস্যদের সম্মতিক্রমে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন।
কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুজ্জামান জানান, আসামীদের গ্রেফতার করে আদালতে প্রেরন করলে বিজ্ঞ আদালত তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয়।