Home সাহিত্য ও বিনোদন স্টেজ শো নিয়ে ব‍্যস্ত সময় পার করছেন কণ্ঠশিল্পী জুলি

স্টেজ শো নিয়ে ব‍্যস্ত সময় পার করছেন কণ্ঠশিল্পী জুলি

71

জাকির হোসেন আজাদী: স্টেজ শো নিয়ে ব‍্যস্ত সময় পার করছেন সময়ের জনপ্রিয় প্রতিশ্রুতিশীল প্রতিভাবান কণ্ঠশিল্পী জুলেখা আক্তার জুলি। কথা হয় তার সঙ্গে। তখন তিনি বলেন, ” ভালোই চলছে স্টেইজ শো। ভালোই সাড়া পাচ্ছি স্টেইজ শো’তে।”

তিনি আরও বলেন, ” আমার মৌলিক গান আছে ১০ টির মতো। এবং কভার সং আছে ৩০টির ও বেশী।বর্তমানে ২০২৩ এর শুরুতে পহেলা জানুয়ারীতে রিলিজ হলো আমার মৌলিক গান ” তোর কথা ভেবে। গানটির গীতিকারঃ দেলোয়ার আরজুদা শরফ। সুরকারঃ অভি আকাশ। মিউজিকঃ আলাউদ্দিন আলো। পরিচালনাঃ আসাদুজ্জামান আজাদ। রিলিজ – “আজাদ মিউজিক স্টেশন” ইউটিউব চ্যানেল থেকে।

তিনি বলেন, “সর্বপ্রথম আমার মায়ের অনুপ্রেরণায় গানের জগতে আসলাম ২০১২ সালে। তারপর অনেকের কাছেই নিয়েছি তালিম। তার মধ্যে উল্লেখযোগ্য হল- শ্রদ্ধেয় আবদুল হালিম স্যার।”

গান নিয়ে তিনি তার ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে বলেন, ” ভালো ভালো গান করতে চাই আমার শ্রোতাদের জন্য। ভাইরাল হওয়ার চিন্তায় কিছু করিনি, করব ও না। ভালো কথা ও ভালো সুরে গান করব এটাই আশা। এবং কিছু গান রেখে যাব শ্রোতাদের জন্য, আমি হারিয়ে গেলেও যেন আমার গানের মাঝে শ্রোতারা আমাকে মনে রাখে সেরকমই চাওয়া আমার। “

সব শেষে তিনি দর্শকদের উদ্দ্যেশে বলেন, আপনারা ভালো কথার ভালো সুরে গান শুনুন। দর্শক রা যদি ভালো গান শুনে আমরা শিল্পীরা ও ভালো গান করতে উৎসাহিত হবো। ভাইরালের আশায় অশ্লিল ভাষায় কোন গান শুনা থেকে বিরত থাকুন। তাহলে আমরা ও ভালো ভালো গান উপহার দিতে পারব। ভাইরাল এর আশায় না, অন্তত আমার শ্রোতারা আমার ভালো গান শুনে এটা ভেবে। বেশী বেশী বাংলা গান শুনুন। শিল্পীদের কে ভালো গান করতে উৎসাহ দিন। শিল্পী হিসাবে এটাই আমাদের কাম্য।
নিরন্তর শুভ কামনা রইল আমার সকল শ্রোতাদের জন্য।”