Home শিক্ষা ও ক্যাম্পাস সেরা ক্লাব অ্যাওয়ার্ডে পুরস্কৃত হলো জাবির ক্যারিয়ার ক্লাব

সেরা ক্লাব অ্যাওয়ার্ডে পুরস্কৃত হলো জাবির ক্যারিয়ার ক্লাব

213

জাবি প্রতিনিধি: বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্লাবের মধ্যে সেরা ক্লাব হিসেবে পুরস্কৃত হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব।
ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট কর্তৃক আয়োজিত তারুণ্যের মহা সম্মেলন অনুষ্ঠানে ক্লাবের নেতৃবৃন্দের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ।
ওয়াইসিআই লিডারশিপ অ্যাওয়ার্ড এর জন্য দেশের বিশ্ববিদ্যালয় গুলো থেকে ৩০০টি ক্লাব নমিনেশন জমা দেয়। এগুলোর মধ্যে ভিডিও প্রেজেন্টেশন, অনলাইন ভোটিং এবং সর্বশেষ জুরি বোর্ডের সামনে ভাইভা প্রদানের পর সেরা ক্লাব হিসেবে প্রথম ১৫তে জায়গা করে নেয় ক্লাবটি।
অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যারিয়ার ক্লাবের সভাপতি কাশফি মহিউদ্দিন, সহ সভাপতি (কার্যক্রম) তারেকুজ্জামান, সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক মো. হীরা খান।
এ বিষয়ে জানতে চাইলে ক্লাবের সভাপতি কাশফি মহিউদ্দিন বলেন, ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট কর্তৃক আয়োজিত “ওয়াইসিআই লিডারশিপ অ্যাওয়ার্ড” পেয়ে আমরা গর্বিত। জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব গত ৯ বছর ধরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়নে যে প্রচেষ্টা চালিয়ে আসছে তারই ফলপ্রসূ ফলাফল। একটি জাতীয় প্ল্যাটফর্মে বাংলাদেশের অন্যতম সেরা সংগঠন হিসেবে স্বীকৃতি পাওয়া আমাদের জন্য একটি বড় অর্জন। আমরা আশা করি আমাদের সংগঠনের ভবিষ্যৎ কার্যক্রমের মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে আরও গর্বিত করতে পারব।
উল্লেখ্য, ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি ক্যাম্পাসের একদল স্বপ্নচারী তরুণ-তরুণীর হাতে জন্ম নেয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব।